নওগাঁয় ব্যাংকের সিড়িতে যুবককে ছুরিকাঘাত

|

ছবি: সংগৃহীত

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁ শহরে প্রিমিয়ার ব্যাংকের সিড়িতে এক যুবককে ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা।

 
আজ বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুরে উপজেলার বাটা মোড় এলাকায় প্রিমিয়ার ব্যাংকের নওগাঁ শাখায় এ ঘটনা ঘটে। আহত যুবকের নাম নাহিদুল ইসলাম (৩৫)। নাহিদুল পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার বাসিন্দা। তিনি নওগাঁ শহরের পার নওগাঁ এলাকায় একটি ভাড়া বাড়িতে থাকতেন এবং সেভেন রিংস সিমেন্ট কোম্পানিতে চাকুরী করেন।

 
স্থানীয় ও থানা-পুলিশ সূত্রে জানা গেছে, দুপুরের দিকে টাকা জমা দেয়ার জন্য প্রিমিয়ার ব্যাংকের নওগাঁ শাখায় আসেন নাহিদুল ইসলাম। ব্যাংকের ভেতরে প্রবেশের সময় এক ছিনতাইকারী তাকে ছুরি মেরে টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় আশেপাশের লোকজন ছুটে আসলে ওই ছিনতাইকারী পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় নাহিদুলকে স্থানীয়রা উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যায়।


প্রিমিয়ার ব্যাংক নওগাঁ শাখার ম্যানেজার মো. শহিদুল ইসলাম জানান, এটি একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা। ঘটনাটি সিড়িতে ঘটেছে ফলে ওই ছিনতাইকারীকে এখনও আটক করা সম্ভব হয়নি। তবে সিসিটিভির ফুটেজ দেখে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। আমরা আইনের সহায়তা নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিব।


এ বিষয়ে সেভেন রিংস সিমেন্ট কোম্পানির বগুড়া জোনের সিনিয়র ম্যানেজার রফিকুল ইসলাম বলেন, ছুরিকাঘাতে আহত নাহিদুল ইসলাম নওগাঁতে টেরিটরি সেলস অফিসার (টিএসও) হিসেবে কর্মরত আছেন। ঘটনার পর বর্তমানে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দ্রুত ওই ছিনতাইইকারীকে আটক করে শাস্তির আওতায় আনার দাবি জানাচ্ছি।


এ বিষয়ে নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, হাসপাতালে গিয়ে আহত নাহিদুলের সঙ্গে আমার কথা হয়েছে। ছুরিকাঘাতের ঘটনার মূল অপরাধীকে আটকের চেষ্টা করা হচ্ছে। থানায় মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply