ফরিদপুরে ইউপি নির্বাচনে আ. লীগের বিদ্রোহী প্রার্থীর বাড়িতে হামলা-লুটপাট

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের নগরকান্দার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ইমাম-উল ইসলামের বাড়ীতে হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে নৌকা প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে।

ইউনিয়নের ভাজনকান্দা গ্রামের ইমাম-উল ইসলামের নিজ বাড়ীতে এ হামলা চালানো হয়। এসময় হামলাকারীরা তার ঘরে টানানো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ বাড়ীঘর ও আসবাবপত্র ভাঙচুর করে। লুটপাট করে স্বর্নালঙ্কার, নগদ অর্থসহ মূল্যবান জিনিসপত্র।

কোদালিয়া শহীদনগর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ইমাম-উল ইসলাম বলেন, নৌকার প্রার্থী খোন্দকার জাকির হোসেন নিলুর সমর্থক হামলাকারীরা নৌকার শ্লোগান দিয়ে আমার বাড়ীঘর ভাঙচুর করে। এছাড়া তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ আসবাবপত্র ভাঙচুর করে এবং স্বর্ণাংলকার সহ নগদ অর্থ লুটপাট করে নেয়। এসময় আমিসহ আমার কর্মীরা কোনো রকমে পালিয়ে রক্ষা পাই।

এ ব্যাপারে জানতে কোদালিয়া শহীদনগর ইউনিয়নের নৌকার প্রার্থী খোন্দকার জাকির হোসেন নিলুর ফোন নাম্বারে যোগাযোগ করা হলে তিনি ফোন কেটে দেন।

নগরকান্দা সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার সুমিনুর রহমান বলেন, ঘটনার সময় পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকাটিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় দুই পক্ষ থানায় অভিযোগ দিয়েছেন। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply