ছাত্রলীগ নেতা বহিষ্কারের বিজ্ঞপ্তি দেয়া ছাত্রদল নেতাকে অব্যাহতি

|

জেলা ছাত্রদলের দফতর সম্পাদক সাইফুল ইসলাম ভূইয়া।

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া:

ছাত্রলীগের এক নেতাকে ছাত্রদল থেকে বহিষ্কার করে সংবাদ বিজ্ঞপ্তি দেয়ার ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদলের দফতর সম্পাদক সাইফুল ইসলাম ভূইয়াকে ছাত্রদল থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

বুধবার (৩ অক্টোবর) রাতে তাকে সংগঠনের সব দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয় বলে জানিয়েছেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল চৌধুরী ফুজায়েল।

এর আগে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিতে সদস্য পদ পাওয়া আবির মোহাম্মদ সোহাগকে ছাত্রদল থেকে বহিষ্কার করে বুধবার নিজের স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করেন সাইফুল ইসলাম ভূইয়া। বিজ্ঞপ্তিতে সোহাগকে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা পশ্চিম ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক উল্লেখ করে ছাত্রলীগের সদস্য পদ পাওয়ায় তাকে ছাত্রদল থেকে বহিষ্কার করা হয় বলে উল্লেখ করেন তিনি।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল চৌধুরী ফুজায়েল বলেন, ছাত্রদলের প্যাডে আবির মোহাম্মদ সোহাগ নামে একজনকে ছাত্রলীগের রাজনীতিতে জড়িত উল্লেখ করে বহিষ্কার করার নির্দেশ দিয়ে সংবাদ বিজ্ঞপ্তি দেন সাইফুল। সোহাগ আমাদের সংগঠনের কেউ না, তাকে কখনও ছাত্রদলের রাজনীতি করতে দেখিনি। সাইফুলের এমন দায়িত্বজ্ঞানহীন কর্মকাণ্ডের কারণে তাকে সংগঠনের সব কার্যক্রম থেকে অব্যাহতি দেয়া হয়েছে। পাশাপাশি সংগঠন থেকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ করা হয়েছে বলেও জানান তিনি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply