বাইক দুর্ঘটনায় প্রাণ গেলো তরুণীর, ফেলে পালালো প্রেমিক

|

স্কুটারে করে প্রেমিকাকে নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন এক যুবক। সড়কে একটি ট্রেলারের সঙ্গে ধাক্কা লেগে চাকার নিচে চলে যায় মেয়েটি। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। পরে প্রেমিকার লাশ রেখেই বাইক নিয়ে পালিয়ে যান ওই যুবক। ঘটনা কলকাতার মহেশতলা থানা এলাকার সারেঙ্গাবাদে।

পুলিশ জানায়, গত বুধবার রাতে ট্রেলারের চাকায় পিষ্ট হয়ে মারিয়াটা এক্কা নামে এক তরুণীর মৃত্যু হয়। ঘটনার পর ট্রেলারের চালক গ্রেফতার হন। ওই চালকের ভাষ্য, একটি স্কুটার ধাক্কা মারে তার ট্রেলারে। তার পরেই বাইক থেকে পড়ে গিয়ে ট্রেলারের পেছনের চাকার নিচে চলে যান ওই তরুণী। তার সঙ্গে থাকা যুবক সাথে সাথে বাইক নিয়ে পালিয়ে যান।

পুলিশ জানিয়েছে, শনিবার সকালে প্রমীলাপ্রতিমা এক্কা নামের এক মহিলা এক তরুণীর ছবি নিয়ে মহেশতলা থানায় এসে জানান, তাঁর বোন বুধবার রাত থেকে নিখোঁজ। পরে মর্গে গিয়ে বুধবার রাতের দুর্ঘটনায় মৃত অজ্ঞাতপরিচয় ওই তরুণীর দেহ নিজের ছোট বোন বলে শনাক্ত করেন প্রমীলা।

নিহতের পরিবার জানায়, মহেশতলা এলাকায় এক যুবকের সঙ্গে মারিয়াটার প্রেম ছিল। তবে ওই যুবককে তারা কেউই দেখেননি। তারা জানান, বুধবার প্রেমিকের সঙ্গেই দেখা করতে গিয়েছিলেন মারিয়াটা। তবে ওই ঘটনার পেছনে কোনো ষড়যন্ত্র রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। তরুণীর প্রেমিকাকে খোঁজা হচ্ছে।









Leave a reply