স্কটিশদের লড়াইয়ে সাউদির আঘাত

|

টিম সাউদির বলে বোল্ড হয়েছেন ম্যাথু ক্রস। ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের ম্যাচে নিউজিল্যান্ডের দেয়া ১৭৩ রানের বিশাল সংগ্রহ তাড়া করতে গিয়ে ম্যাথু ক্রসের আক্রমণাত্মক ব্যাটিংয়ে ভালোই জবাব দিচ্ছিল স্কটল্যান্ড। কিন্তু স্ট্যাম্প টু স্ট্যাম্প বোলিংয়ে ক্রসকে বোল্ড করে ম্যাচে কিউইদের আধিপত্যই প্রতিষ্ঠা করলেন সিমার টিম সাউদি।

বড় রান তাড়া করতে নেমে কাইল কোয়েটজার ও জর্জ মান্সি শুরু করেছিলেন তেড়েফুঁড়েই। ১১ বলের মধ্যেই ৪টি চারের সাহায্যে ১৭ রান তুলে ফেলা স্কটিশ অধিনায়ক কাইল কোয়েটজার ফিরে যান ট্রেন্ট বোল্টের শিকার হয়ে। ম্যাথু ক্রসকে নিয়ে ভালো এগোচ্ছিলেন জর্জ মান্সি। অ্যাডাম মিলনের করা এক ওভারের প্রথম ৫ বলে টানা বাউন্ডারি হাঁকান ম্যাথু ক্রস। এই দুজনের ৩১ বলে ৪৫ রানের জুটিতে কিউই অধিনায়ক কেন উইলিয়ামসনের কপালে দুয়েকটা ভাঁজও বোধহয় পড়েছিল তখন। তবে ইশ সোধির বলে জর্জ মান্সি ফিরে গেলে কিছুটা যেন হাঁপ ছেড়ে বাঁচে কিউইরা। আর সাউদির বলে বোল্ড হয়ে ২৭ রান করা ম্যাথু ক্রস ফিরে গেলে আবারও শক্তভাবেই ম্যাচে আধিপত্য প্রতিষ্ঠা করে কেন উইলিয়ামসনের দল।

এখন রিচি বেরিংটনের সাথে ব্যাট করছেন ক্যালাম ম্যাকলয়েড। শেষ খবর পাওয়া পর্যন্ত স্কটল্যান্ডের সংগ্রহ ১৪ ওভারে ৩ উইকেট হারিয়ে ১০০ রান। জয়ের জন্য এখনও তাদের দরকার ৩৬ বলে ৭৩ রান।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply