শাহরুখের জন্মদিনে আলোকিত বুর্জ খলিফা

|

ছবি: সংগৃহীত।

বলিউড বাদশা আগেই ঘোষণা দিয়েছিলেন যে এবার ঘটা করে জন্মদিন পালন করবেন না। শুধু ছেলে আরিয়ানের দুঃসময়ে যারা পাশে ছিলেন, তাদের নিয়ে ঘরোয়াভাবে সংক্ষিপ্ত পরিসরে একটি অনুষ্ঠান করার কথা ছিল।

তবে শাহরুখ খানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বুর্জ খলিফায় এবারও করা হয়েছে বর্ণিল আলোকসজ্জা। দুবাইয়ের আইকনিক টাওয়ার বুর্জ খলিফায় মঙ্গলবার (২ নভেম্বর) রাতে লেখা হয়েছে, ‘উই লাভ ইউ শাহরুখ’। সামাজিক মাধ্যমে এ ছবি ও ভিডিও ভাইরাল হয়ে গেছে।

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদনে জানা যায়, ২০১৯ সাল থেকে বুর্জ খলিফায় এ বলিউড তারকার নাম উঠছে। শাহরুখও পাল্টা ভিডিওতে সবাইকে জানিয়েছেন আন্তরিক কৃতজ্ঞতা আর শুভকামনা।

প্রতি বছর ঘটা করেই জন্মদিন পালন করেন শাহরুখ খান। ভক্ত ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছায় সিক্ত হন। ছেলে আরিয়ান মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার পর বড় ঝড় বয়ে গেছে বলিউড সুপারস্টারের জীবনে। ছেলে সম্প্রতি জামিনে মুক্ত হলেও শাহরুখের জীবনে যে ঝড় বয়ে গেছে তার রেশ এখনও কাটেনি। এ কারণে আগের মতো এবার জন্মদিন পালন করা হবে না। সেটি আগেই জানিয়ে দিয়েছিলেন শাহরুখ।

কিন্তু ভক্তরা কি বাধা মানেন। প্রিয় অভিনেতার জন্মদিনে প্রতি বছরের ন্যায় এবারও তার প্রতি ভালোবাসা প্রকাশ করতে অগণিত ভক্ত ভিড় জমিয়েছিলেন মান্নাতে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply