ধর্ষণ মামলায় মামুনুল হকের বিরুদ্ধে আদালতে অভিযোগ গঠন

|

ফাইল ছবি।

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে এক নারীকে রিসোর্টে এনে আটকে রেখে ধর্ষণ মামলায় অভিযোগ গঠন করেছে আদালত। বুধবার (৩ নভেম্বর) সকাল এগারোটায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের বিচারক ছুটিতে থাকায় নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আনিসুর রহমানে আদালতে এ অভিযোগ গঠন করা হয়।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের ইন্সপেক্টর আসাদুজ্জামান বলেন,নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদাতের রাষ্ট্রপক্ষের আইনজীবি রকিবুদ্দিন আহমেদ ধর্ষণ মামলার অভিযোগ গঠনের আবেদন করেন। এ সময় আদালতে কাঠগড়ায় আসামীর উপস্থিতে অভিযোগ গঠন করা হয়।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে কথিত স্ত্রী পরিচয় দিয়ে জান্নাত আরা ঝর্নাকে নিয়ে এক কক্ষে অবস্থান করেন। পরে খবর পেয়ে স্থানীয় যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা নারীসহ মামুনুল হককে অবরুদ্ধ করে রাখে। বিষয়টি সাসাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে হেফাজত ইসলামের কর্মীরা রিসোর্টে হামলা চালিয়ে ভাংচুর করে পুলিশ হেফাজত থেকে মাওলানা মামুনুল হকসহ ওই নারীকে ছিনিয়ে নিয়ে যায়।

ঘটনার দিন সঙ্গীনিকে মামুনুল দ্বিতীয় স্ত্রী দাবি করলেও তার দাবির সত্যতা নিয়ে প্রশ্ন ওঠে। আর সংহিসতার মামলায় ১৮ এপ্রিল গ্রেফতারের পর ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন জান্নাত আরা ঝর্ণা। এতে তিনি অভিযোগ করেন, মামুনুল বিয়ে করার প্রলোভন দেখিয়ে গত দুই বছর ধরে তার সাথে শারীরিক সম্পর্ক গড়েছেন। কিন্তু বিয়ে করবেন বলে আর করেননি।

ধর্ষণ মামলার তদন্তকারি কর্মকর্তা সোনারগাঁ থানার ইন্সপেক্টর (তদন্ত) সফিকুল ইসলাম তদন্ত শেষ করে গত ১০ সেপ্টেম্বর আদালতে মাওলানা মামুনুল হককে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আদালত আজ শুনানি শেষে আবেদন মঞ্জুর করে তার বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply