নাটোরে পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে যুবককে হত্যা

|

সিনিয়র করেসপন্ডেন্ট, নাটোর:

নাটোরের গুরুদাসপুরে পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে কাশেম আলী (৪৫) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। বুধবার (৩ নভেম্বর) সকাল ৯টা ৪৫ মিনিটে উপজেলার নাজিরপুর বটতলা মোড়ে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত কাশেম আলী উপজেলার নাজিরপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের ময়েজ আলী মোল্লার ছেলে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন জানান, উপজেলার নাজিরপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের ময়েজ আলীর প্রবাসী ছেলে কাশেম আলী বিদেশে মানুষ পাঠানোর কথা বলে বিভিন্ন জনের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়। এভাবেই গোপালপুরের মৃত রজব আলীর ছেলে কেনাল আলী বিদেশ যাওয়ার জন্য কাশেমকে তিন লাখ টাকা দেয়। কিন্তু দীর্ঘদিনেও কেনালকে বিদেশে নিয়ে যেতে না পারলে কেনাল ক্ষিপ্ত হয়ে ওঠে এবং তার পাওনা টাকা ফেরৎ চায়। এনিয়ে তাদের মধ্যে বেশ কয়েকবার কথা কাটাকাটিও হয়েছে। এরই এক পর্যায়ে আজ সকালে কাশেম নাজিরপুর বাজার থেকে বটতলা মোড়ে এলে কেনাল আলী তার পথরোধ করে। এ সময় তাদের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে কেনাল আলী তার কাছে থাকা ধারালো ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়।

ঘটনাটি স্থানীয়রা দেখতে পেয়ে আহত অবস্থায় কাশেমকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

ঘটনার পর থেকে হত্যাকারী কেনাল পলাতক রয়েছে। কেনালকে আটকের জন্য পুলিশি অভিযান শুরু হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply