নামিবিয়ার বিপক্ষে রানের পাহাড়ে পাকিস্তান

|

ছবি: সংগৃহীত

নামিবিয়ার বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় টানা তিন ম্যাচ জিতে উড়তে থাকা পাকিস্তান। আজও ভক্তদের হতাশ করেননি পাকিস্তানের ব্যাটসম্যানরা। ১১৩ রানের উদ্বোধনী জুটির পর শেষ দিকে রিজওয়ান ও হাফিজের ব্যাটে নামিবিয়াকে ১৯০ রানের টার্গেট দিয়েছে পাকিস্তান।

এই ম্যাচেও সফল ছিল পাকিস্তানের ওপেনিং জুটি। ৪৯ বলে ৭০ রান করে বাবর আজম আউট হবার আগে রিজওয়ানের সাথে গড়েন ১১৩ রানের বিশাল জুটি। ইনিংসের ১৪তম ওভারে উইসের বলে ফ্রাইলিঙ্কের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন পাক অধিনায়ক।

তিন নম্বর পজিশনে ফকর জামান নেমে সুবিধা করতে পারেননি। ৫ বলে ৫ রান করে সাজঘরে ফিরেন তিনি। ফ্রাইলিঙ্কের বলে উইকেটকিপার গ্রিনের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন তিনি। এরপর ব্যাট করতে আসেন মোহাম্মদ হাফিজ। ওপেনার রিজওয়ান আর হাফিজ মিলে শুরু করেন তাণ্ডব। নামিবিয়ার বোলারদের তুলোধুনো করেন এই দুই পাক ব্যাটসম্যান।

শেষ ওভারে জেজে স্মিতের বলে একেবারে রানের বন্যা বইয়ে দেন রিজওয়ান। তুলে নেন ২৪ রান। রিজওয়ানের ১ ওভারে করা এই ২৪ রানের সৌজন্যে পাকিস্তানের মোট সংগ্রহ দাঁড়ায় ১৮৯। রিজওয়ান ৫০ বলে ৭৯ রান করেন। অন্যদিকে, ১৬ বলে খেলে ৩২ রানের ঝড়ো ইনিংস খেলেছেন মোহাম্মদ হাফিজ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply