রাজবাড়ীতে অবৈধ এমএলএম প্রতিষ্ঠানকে সিলগালা-জরিমানা

|

রাজবাড়ী প্রতি‌নি‌ধি:

অ‌বৈধভাবে এমএলএম ব্যবসা প‌রিচালনার দা‌য়ে রাজবাড়ী‌তে জেকা বাজার‌ লি‌মি‌টেড না‌মের একটি প্রতিষ্ঠান‌কে সিলগালা করা হ‌য়ে‌ছে। সেই সাথে প্রতিষ্ঠান‌টি‌তে ভোক্তা অধিকার ক্ষুন্ন হওয়ায় দুই লাখ টাকা জরিমানাও ক‌রে‌ছে জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অধিদফতর।

মঙ্গলবার (২ নভেম্বর) দুপু‌রে জেলা শহ‌রের পান্না চত্ত‌রের নান্নু টাওয়া‌রে অব‌স্থিত জেকা বাজার লি‌মি‌টেডের শোরুম ও অ‌ফি‌সে অ‌ভিযান প‌রিচালনা ক‌রে এ পদক্ষেপ নেয় সংশ্লিষ্ট অধিদফতর।

রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শরীফুল ইসলাম জানান, দুপু‌রে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের মহাপরিচালকের অর্পিত ক্ষমতাবল এবং জেলা প্রশাসকের নেতৃত্বে শ‌হ‌রের পান্না চত্ত্বর এলাকায় অভিযান পরিচালিত হয়। এ সময় অবৈধভাবে এমএলএম ব্যবসা পরিচালনার দায়ে জেকা বাজার লিমিটেড নামক প্রতিষ্ঠানটিকে সিলগালা করা হয়েছে। আগামী ৯ ন‌ভেম্ব‌রের ম‌ধ্যে বৈধ কাগজপত্র দেখা‌তে পার‌লে প্রতিষ্ঠান‌টি খু‌লে দেয়া হ‌বে বলেও জানান তি‌নি।

এছাড়া প্রতিষ্ঠানটিতে ভোক্তা অধিকার বিরোধী কার্য পরিলক্ষিত হওয়ায় প্রশাসনিক ব্যবস্থায় ৩৭ ও ৪৪ ধারায় দুই লাখ টাকার জ‌রিমানাও করা হয়। অ‌ভিযা‌নে জেলা প্রশাসন, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা এনএসআই ও সদর থানা পুলিশের একটি টিম সহ‌যো‌গিতা ক‌রে‌ছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply