অ্যামাজনের ডেলিভারি গাড়ি থেকে চুপিচুপি বের হলেন নারী! চাকরি গেলো ড্রাইভারের

|

ছবি: সংগৃহীত

সম্প্রতি যুক্তরাষ্ট্রে ই-কমার্স জায়ান্ট অ্যামাজনের ডেলিভারি গাড়ি থেকে চুপিচুপি এক নারী বের হয়ে যাচ্ছেন এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এ ঘটনায় ওই গাড়ির ড্রাইভারের চাকরি থেকে অব্যাহতি দিয়েছে অ্যামাজন কর্তৃপক্ষ। খবর নিউজ এইটিনের।

খবরে বলা হয়, ই-কমার্স সংস্থা অ্যামাজনের ডেলিভারি গাড়ি মার্কিন যুক্তরাষ্ট্রে প্রায় সর্বত্রই দেখা যায় ৷ জিনিসপত্র নিয়ে যাওয়ার জন্যই এই গাড়ি ব্যবহার করা হয়। তবে সম্প্রতি এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা দেখে অনেক প্রশ্নই উঠেছে।

ভিডিওতে দেখা যায়, অ্যামাজনের ডেলিভারি গাড়ি থেকে চুপিচুপি বের হলেন এক মহিলা! মাত্র ১১ সেকেন্ডের ভিডিও ছিল এটি। যা আদতে পোস্ট হয়েছিল টিকটকে। কিন্তু তারপরেই সেটা ভাইরাল হয়ে যায় সর্বত্র। ১১.৩ মিলিয়নেরও বেশি বার মানুষ দেখেছেন ভিডিওটিকে। বিষয়টি দেখে নড়েচড়ে বসে অ্যামাজন কর্তৃপক্ষও৷ সংস্থার পক্ষ থেকে জানানো হয়, ওই ড্রাইভারকে কাজ থেকে সরিয়ে দেয়া হয়েছে।

ভিডিওতে দেখা যায়, ফ্লোরিডায় অ্যামাজনের একটি ভ্যান গাড়ি থেকে রাস্তার মাঝখানেই গাড়ি থামিয়ে একজন মহিলা ভ্যান থেকে নেমে যান৷ তিনি কালো পোশাক পরেছিলেন৷ ভ্যান চালককেও দেখা যায়, মহিলাকে চুপচাপ নেমে যেতে সাহায্য করতে৷ এখন প্রশ্ন উঠছে মহিলা ওই গাড়ির মধ্যে কী করছিলেন? একটি মালবাহী ভ্যানে এভাবে কোনো অন্য মহিলা বা পুরুষ কাউকে নিয়ে যাওয়াটা কি আদৌ ঠিক কাজ?

অ্যামাজনর পক্ষ থেকে আরও জানানো হয়েছে, এভাবে কোনো ‘আনঅথরাইজড’ কাউকেই ডেলিভারি গাড়ির মধ্যে ঢোকার অনুমতি দেয় না সংস্থা৷ ওই ভ্যানের ড্রাইভার এই কাজ করে ঠিক করেননি৷ তাই তাকে ডিউটি থেকে সরানো হলো৷

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply