ফুলগাজীতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত আ.লীগের তিন চেয়ারম্যান প্রার্থী

|

স্টাফ করেসপন্ডেন্ট, ফেনী:

ফেনীর ফুলগাজী উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদে (ইউপি) আওয়ামী লীগের তিন চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। চেয়ারম্যান পদে একক প্রার্থী থাকায় আজ বুধবার এ ঘোষণা দিয়েছেন জেলা নির্বাচন কর্মকর্তা।

বিজয়ী প্রার্থীরা হলেন- উপজেলার আনন্দপুর ইউপির মো. হারুন মজুমদার, ফুলগাজী সদরের মোহাম্মদ সেলিম ও মুন্সিরহাটের নুরুল আমিন। হারুন মজুমদার ও মোহাম্মদ সেলিম একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন। অপরদিকে মুন্সিরহাট ইউপি নির্বাচনে হারুনুর রশিদ নামের ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মনোনীত আরেকজন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। তিনি মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন গতকাল মঙ্গলবার তার প্রার্থিতা প্রত্যাহার করে নেন। এতে নুরুল আমিন একক প্রার্থী হিসেবে থেকে যান।

জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দিন পাটওয়ারী জানান, তাদের তিনজনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হলেও নির্বাচনী তফসিল অনুয়ায়ী ভোট শেষে অন্যদের সঙ্গে তাদের গেজেট প্রকাশ করা হবে।

ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল আলিম জানান, বিনা প্রতিদ্বন্দ্বিতায় তাদের তিন চেয়ারম্যান প্রার্থী নির্বাচিত হয়েছেন। এ ছাড়া উপজেলার দুইটি ইউনিয়নে দুটি সাধারণ ওয়ার্ডে সদস্যপদে দুজন এবং দুইটি ইউনিয়নে সংরক্ষিত দুটি নারী ওয়ার্ডে দুজন সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তারাও আওয়ামী লীগের নেতাকর্মী।

উপজেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, উপজেলার ৬টি ইউপিতে আগামী ১১ নভেম্বর ভোটগ্রহণ হবে। ফুলগাজী সদরে ইভিএমে ভোট নেওয়া হবে। অপর তিনটি ইউপিতে বর্তমানে চেয়ারম্যান পদে ১০ জন, সংরক্ষিত নারী ওয়ার্ডে সদস্যপদে ৫০ জন ও সাধারণ ওয়ার্ড সদস্যপদে ২০৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply