অস্ত্রপচার সফল, বাড়ি ফিরলেন রজনীকান্ত

|

ছবি: সংগৃহীত।

হাসপাতাল থেকে ছাড়া পেলেন ভারতীয় সুপারস্টার রজনীকান্ত (৭০)। মস্তিষ্কে ঠিকমতো রক্ত সঞ্চালন হচ্ছিল না তার। অস্ত্রোপচার করে রক্ত প্রবাহ স্বাভাবিক করেন চিকিৎসকরা। রোববার (৩১ অক্টোবর) রাতে হাসপাতাল থেকে ছাড়া পান অভিনেতা। তার সুস্থতায় স্বস্তিতে অনুরাগীরাও। খবর ইন্ডিয়া টুডের।

এ দিন গাড়ি থেকে নেমে নিজেই হেঁটে বাড়িতে ঢোকেন রজনীকান্ত। স্ত্রী লতা রজনীকান্ত রীতিমতো আরতি করে ঘরে ঢোকান স্বামীকে। বাড়িতে ঢুকেই ঈশ্বরের সামনে প্রার্থনা করেন তিনি।

এর আগে, গত ২৮ অক্টোবর শারীরিক সমস্যা নিয়ে চেন্নাইয়ের কাবেরী হাসপাতালে ভর্তি হন রজনীকান্ত। প্রথমে শোনা গিয়েছিল রুটিন চেক-আপ করতেই হাসপাতালে গিয়েছেন। পরে হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়, সুপারস্টারের ক্যারোটিড আর্টারি রিভাসকুলারাইজেশন করা হয়েছে। তার শারীরিক অবস্থা স্থিতিশীল থাকলেও কিছুদিন পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। সেই মতো রোববার ছাড়া হয় কিংবদন্তি অভিনেতাকে।

শোনা গেছে, রোববার হাসপাতাল থেকে ছাড়া পেলেও অনেক বিধিনিষেধ মানতে হবে রজনীকান্তকে। বেশি পরিশ্রমের কাজ আপাতত কয়েকটা দিন তিনি করতে পারবেন না। সুতরাং, শুটিংয়ের কাজও বন্ধ রাখতে হবে। দীপাবলিতে মুক্তি পাচ্ছে রজনীকান্তের নতুন ছবি ‘আন্নাথে’। তার প্রচারেও হয়তো খুব একটা দেখা যাবে না দক্ষিণী সুপারস্টারকে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply