‘ঢাকা থাকবেন অথচ জ্যামের সাথে প্রেম হবে না, তা তো হয় না’

|

ছবি: সংগৃহীত।

অভিনয় দিয়ে দর্শকপ্রিয় অভিনেতায় পরিণত হয়েছেন চঞ্চল চৌধুরী। নাটক-চলচ্চিত্র এবং বিজ্ঞাপনে সমানতালে কাজ করছেন তিনি। বর্তমানে টেলিভিশন নাটক ও ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন এই অভিনেতা।  

রোববার (৩১ অক্টোবর) ছেলে শৈশব রোদ্দুর শুদ্ধকে স্কুলে পৌঁছে দেয়ার জন্য গাড়ি নিয়ে বের হন চঞ্চল চৌধুরী। গাড়ি ড্রাইভ করছিলেন এ অভিনেতা নিজেই। কিন্তু রাস্তায় প্রচন্ড জ্যাম ছিল। সে সময়ের তোলা একটি ছবি ফেসবুকে পোস্ট করেন চঞ্চল চৌধুরী। সেই পোস্টে কিছু বার্তা দিয়েছেন এ অভিনেতা।

যেখানে চঞ্চল চৌধুরী লেখেন, আমরা মানতে মানতে সব কিছুতেই অভ্যস্ত হয়ে যাই। যাকে বলে পরিস্থিতির সাথে খাপ খাইয়ে নেয়া। হাজার বলাতেও যখন কোনো কাজ হয় না, তখন চুপ হয়ে যাওয়াটাও আমাদের অভ্যাসেরই একটা অংশ হয়ে গেছে। গতকাল থেকে শুদ্ধর বার্ষিক পরীক্ষা শুরু হয়েছে। ট্রাফিক জ্যাম এখন ঢাকা শহরের এক এবং অবিচ্ছেদ্য অংশ। ঢাকা থাকবেন অথচ জ্যামের সাথে প্রেম হবে না, তা তো হয় না। জ্যাম হচ্ছে পুরোনো প্রেমিকার মতো। আপনি চাইলেও সে আপনাকে ছাড়বে না (আমার বিষয়টা যদিও ভিন্ন)।

ছেলেকে নিয়ে স্কুলে যাওয়ার অভিজ্ঞতা জানিয়ে চঞ্চল চৌধুরী লেখেন, গতকাল বাসা থেকে শুদ্ধর স্কুলে যেতে আধা ঘণ্টা সময় লেগেছিল। আজ লাগলো পুরো দুই ঘণ্টা। আজ শুদ্ধর বাংলা পরীক্ষা। গত ৫০ বছর ধরে বাংলা পরীক্ষায় আমরা বাঙালি জাতি খুব বেশি ভালো রেজাল্ট করতে পারিনি। আসুন, আমরা বাংলায় ভালো করি, বাংলাদেশকে ভালোবাসি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply