আইপিএলের অর্থমোহ-ই ডোবালো ভারতকে, বলছেন সমর্থকরা (ভিডিও)

|

ভারতের হারের কারণ বর্ণনা করছেন এক সমর্থক।

টি-টোয়েন্টি বিশ্বকাপের চলতি আসরে নিজেদের প্রথম ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে ১০ উইকেটে হারে ভারত। যা আইসিসি আয়োজিত যেকোনো টুর্নামেন্টে দেশটির বিপক্ষে প্রথম পরাজয়। নিজেদের দ্বিতীয় ম্যাচেও নিউজিল্যান্ডের বিপক্ষে ৮ উইকেটের বিশাল ব্যবধানে হেরেছে ভিরাট কোহলির দল। দলের এমন বিবর্ণ অবস্থায় হতাশ ও ক্ষুদ্ধ দেশটির সমর্থকরা। যাদের বেশিরভাগই দুষছেন অর্থের ছড়াছড়ির ফ্রাঞ্চাইজি টুর্নামেন্ট আইপিএলকে।

নিউজিল্যান্ডের বিপক্ষে হারার আগেই মাঠ ছাড়তে থাকেন ভারতীয় ক্রিকেট সমর্থকরা। এসময় তাদের সাথে কথা হয় যমুনা টেলিভিশনের।

এক দর্শক বলেন, অনেক হয়েছে, আর না। ভারতের ক্রিকেট নিয়ে বাণিজ্যের পথ রুদ্ধ করার এখনই সময়। আইপিএলের কারণেই দলের বর্তমান পরিস্থিতি।

অফিসে না গিয়ে খেলা দেখতে আসা এক সমর্থক জানান, ক্রিকেটাররা আইপিএল খেলায় আন্তর্জাতিক ম্যাচে তার বাজে প্রভাব পড়েছে। ক্লান্তির কারণে করতে পারেননি আশানুরূপ পারফরমেন্স। ভিরাট কোহলির চোখে স্পষ্ট ক্লান্তির ছাপ দেখতে পেয়েছেন দাবি করে এই সমর্থক জানান, ক্রিকেটাররা আইপিএলের প্রতি অধিক মনোযোগী এবং ব্যবসায়িক দিকে গুরুত্ব দেয়ার কারণেই তাদের হতাশাজনক পারফরমেন্স দেখতে হয়েছে।

প্রিয় দলের এমন হারের জন্য বিসিসিআই ও আইপিএলকে দায়ী করে চরম ক্ষুদ্ধ এক সমর্থক বলেন, আজকের ম্যাচ থেকে অনেক কিছু শেখার আছে। এটা আইপিএল না, খেলোয়াড়রা দেশের হয়ে খেলেছেন। খেলোয়াড়দের উদ্ধত আচরণকেও দায়ী করেন তিনি।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply