অবশেষে বিয়ে করছেন রাজকুমার-পত্রলেখা

|

পত্রলেখা এবং রাজকুমার রাও। ছবি: সংগৃহীত

প্রায় ১০ বছরের সম্পর্ক রাজকুমার-পত্রলেখার। এবার সেই সম্পর্ক সংসারমুখী। আগামী নভেম্বরের ১০ থেকে ১২ তারিখের মধ্যে হতে পারে তাদের বিয়ের অনুষ্ঠান। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, প্রায় এক দশক ধরে সম্পর্কে রাজকুমার এবং পত্রলেখা। এবার তাতেই আরও এক ধাপ। পরিবারের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, নভেম্বরের ১০ থেকে ১২ তারিখের মধ্যেই হতে পারে বিয়ের অনুষ্ঠান। ইন্ডাস্ট্রির বেশ কিছু তারকাকে নাকি ইতোমধ্যেই সুখবর দিয়ে ফেলেছেন তারা। ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে সারবেন এই দুই তারকা।

তাদের প্রেম নিয়ে বলিউডে বরাবরই চর্চা। বিয়ে কবে করবেন, এই প্রশ্নও একাধিক বার শুনেছেন দু’জনে। অতীতে এক সাক্ষাৎকারে পত্রলেখা জানিয়েছিলেন, আগামী ছ’সাত বছরের মধ্যে বিয়ে করবেন না তিনি। বরং পেশাগত জীবন নিয়েই নাকি ভাবতে বেশি ইচ্ছুক। কিন্তু বলিউডের গুঞ্জন বলছে, নিজের মত পালটেছেন তিনি।

রাজকুমারকে পত্রলেখা প্রথম দেখেছিলেন দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘লাভ সেক্স অউর ধোঁকা’ ছবিতে। সেই ছবিতে একটি নেতিবাচক চরিত্রে অভিনয় করেছিলেন রাজকুমার।

রাজকুমার অবশ্য পত্রলেখাকে দেখেছিলেন একটি বিজ্ঞাপনে। এতোই মুগ্ধ হয়েছিলেন যে, তখনই নাকি ঠিক করে ফেলেছিলেন পত্রলেখাকে বিয়ে করবেন। অবশেষে সেই ইচ্ছা পূরণের পালা!

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply