বারবার পরীমণির রিমান্ড মঞ্জুর করায় হাইকোর্টে নিঃশর্ত ক্ষমা চাইলেন ২ বিচারক

|

পরীমণি। ছবি: সংগৃহীত।

মাদক মামলায় ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণির বারবার রিমান্ড মঞ্জুর করার ঘটনায় হাইকোর্টে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন বিচারিক আদালতের দুই বিচারক।

রোববার (৩১ অক্টোবর) সকালে হাইকোর্টের বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি জাহিদ সরোয়ার কাজলের বেঞ্চে ক্ষমা প্রার্থনা করেন তারা।

আইনজীবীর মাধ্যমে লিখিতভাবে নিঃশর্ত ক্ষমা চান ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস ও আতিকুল ইসলাম। চিত্রনায়িকা পরীমণিকে দ্বিতীয় ও তৃতীয় দফায় রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দেয়া দুই বিচারককে আদালতে তলব করা হয়।

গত ৪ আগস্ট বিকেলে রাজধানীর বনানীর বাসায় অভিযান চালানোর পর পরীমণিকে আটক করে র‍্যাব। পরদিন ৫ আগস্ট বিকেলে পরীমণি, চলচ্চিত্র প্রযোজক রাজ ও তাদের দুই সহযোগীকে বনানী থানায় নিয়ে যাওয়া হয়। এররপর র‍্যাব বাদী হয়ে বনানী থানায় পরীমণি ও তার সহযোগী দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। ওই মামলায় পরীমণিকে আদালতে হাজির করলে প্রথমে চারদিন এবং পরে আরও দুই দফায় তাকে রিমান্ডে নেয়া হয়।

উল্লেখ্য, রিমান্ড ও কারাগারে মোট ২৭ দিন থাকার পর গত ৩১ আগস্ট সাময়িক জামিন পান পরীমণি। ‌এরপর ২৬ অক্টোবর (মঙ্গলবার) মাদক নিয়ন্ত্রণ আইনের মামলায় পরীমণি স্থায়ী জামিন পেয়েছেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply