জেলগেটে আরিয়ানের মুক্তি দেখতে গিয়ে পকেটমারের শিকার ১০ জন

|

প্রতীকী ছবি।

এ যেন পুলিশের নাকের ডগায় চুরি! শুক্র আর শনিবার আর্থার রোডের জেলে ভিড় জমিয়েছিলেন হাজার হাজার মানুষ। সকলেই আরিয়ানকে এক ঝলক দেখার আশায় উপস্থিত হয়েছিলেন সেখানে। আর তার ফাঁকেই হয়ে গেল ফোন চুরি। শাহরুখ-ভক্তদের সঙ্গে সে ভিড়ে হাজির হয়েছিলেন পকেটমাররাও। খবর হিন্দুস্তান টাইমসের।

শুক্রবার (২৯ অক্টোবর) আর্থার রোড জেল সংলগ্ন অঞ্চল থেকে চুরি গিয়েছে ১০টি ফোন। আসলে সকলে ভেবেছিল ওইদিনই জেল থেকে ছাড়া পাবেন আরিয়ান। আর তাই ভিড় ছিল চোখে পড়ার মতো। যা সামলাতে মোতায়েন করতে হয়েছিল অতিরিক্ত পুলিশও। কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি!

আইনি জটিলতা, জামিনের কাগজপত্র সঠিক সময়ে জেলে না পৌঁছানোয় শুক্রবার ছাড়া পাননি আরিয়ান। শনিবার সকাল ১১ টার পর ছাড়া হয় তাঁকে। আরিয়ানকে স্বাগত জানাতে শাহরুখ খানের বাড়ি মান্নাতের বাইরেও ভিড় ছিল চোখে পড়ার মতো। ছেলের আগমনে এমনিতেই সেখানে উৎসবের আমেজ। ইতোমধ্যেই বাংলো সাজিয়ে ফেলা হয়েছিল আলো দিয়ে। আর শনিবার (৩০ অক্টোবর) সেখানে উৎসবে মাতেন শাহরুখ-ভক্তরা। বাজি, প্ল্যাকার্ড নিয়ে চলে উল্লাস!

উল্লেখ্য, গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী এক প্রমোদতরী থেকে মাদক নেয়ার অভিযোগে আটক করা হয় আরিয়ানকে। এরপর ৩ অক্টোবর গ্রেফতার হন তিনি। প্রায় ২৮ দিন কেটেছে বন্দিদশায়। ছেলের ছাড়া পাওয়ার খবর পাওয়ার পরেই হাসি ফুটেছিল শাহরুখের মুখে। শুক্রবার আরিয়ানের লিগ্যাল টিমের সঙ্গে কিং খানের হাসি মুখের ছবি ভাইরাল হয়।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply