গান গাওয়ায় পারদর্শী হাফিজ-হাসান, বেসুরো গলা বাবরের

|

ছবি: সংগৃহীত

আনপ্রেডিক্টবল পাকিস্তান। কিন্তু এবারের বিশ্বকাপে ভিন্ন রুপ তাদের। অনেকটাই আনস্টপেবল। উড়তে থাকা বাবর আজমের দলকে চ্যালেঞ্জ ছুঁড়তে পারছে না কেউই। মাঠে প্রতিপক্ষকে রীতিমতো উড়িয়ে দিচ্ছেন। বল ও ব্যাট হাতে দাপুটে পারফরমেন্স পাকিস্তানকে করেছে আসর ফেভারিট। সবমিলিয়ে সুখী এক পরিবার পাকিস্তান দল। যার পেছনের কারিগর কোচিং স্টাফে হেইডেন-ফিল্যান্ডারদের উপস্থিতি।

তবে বাবর আজম বাহিনীর এবার দেখা মিলেছে ভিন্ন রুপে। গান গেয়ে কিংবা গিটারে সুর তুলে তারা আছেন ফুরফুরে মেজাজে। যেখানে হাফিজ-হাসান আলীর গানের প্রশংসা মিললেও বেসুরো গলা বাবর, শাদাব ও শাহিন আফ্রিদির।

দেশটির প্রয়াত জনপ্রিয় গায়ক জুনায়েদ জামশেদের বিখ্যাত দিল দিল পাকিস্তানে গানে সুর মিলিয়ে দলকে উজ্জীবিত করার চেষ্টা পেসার হাসান আলীর। গানের পাশাপাশি গিটারের সুর মূর্ছনায় রীতিমতো মুগ্ধ করেছেন হাসান আলী।

পিছিয়ে নেই দলের কান্ডারি বাবর আজম। ব্যাট হাতে ২২ গজে নিখুঁত সুর তুললেও গানের গলা রীতিমতো বেসুরো। তারপরও দলের সেতুবন্ধন রচনায় গেয়েছেন গান। অভিজ্ঞ হাফিজ মুগ্ধ করেছেন তার গানের গলায়। তবে শত চেষ্টার পরও গান গাইতে ব্যর্থ দুই তরুণ তুর্কী শাহিন শাহ আফ্রিদী ও শাদাব খান।

খেলোয়াড়দের এই ফুরফুরে মেজাজ মাঠে নির্ভার করছে পাকিস্তান দলকে। আর অভিজ্ঞ ও তারুণ্যের এই মিশেল পাকিস্তানকে করেছে আসর ফেভারিট।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply