বিয়ের খবরকে গুজব বলে উড়িয়ে দিলেন ক্যাটরিনা

|

ছবি: সংগৃহীত।

গত কয়েক দিন ধরেই আলোচনায় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বিয়ের খবর। অভিনেতা ভিকি কৌশলকে ডিসেম্বরের প্রথম সপ্তাহে বিয়ে করতে যাচ্ছেন। বুধবার (২৭ অক্টোবর) থেকে এই গুঞ্জন আরও বাড়তে থাকে সামাজিকমাধ্যমে খবর ছড়িয়ে পড়ে, ডিজাইনার সব্যসাচী মুখার্জির ডিজাইন করা পোশাকে নাকি কনে সাজবেন ক্যাটরিনা। যদিও বলিউডের কোনো তারকা এই বিষয়ে মন্তব্য করেননি।

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদনে জানা যায়, এবার বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন স্বয়ং ক্যাটরিনা। ভিকির সাথে চার হাত এক হওয়ার খবর মিথ্যা বলে উড়িয়ে দেন ক্যাটরিনা। তিনি বলেন, এখনই বিয়ের পিঁড়িতে বসছি না। বার বার তার বিয়ের খবর কেন রটিয়ে দেয়া হচ্ছে, তা নিজেও জানেন না।

কিন্তু সবার মাঝে শুধু ক্যাটরিনার বিয়ের ভুয়া খবর বারবার কেন ছড়িয়ে পড়ছে? ক্যাটরিনা জবাবে বলেন, এই প্রশ্নটা বিগত ১৫ বছর ধরে আমি নিজেও করে চলেছি! ভিকি-ক্যাটরিনার ঘনিষ্ঠদের দাবি, এই খবর সম্পূর্ণ ভুল। তারা দুজন এমন কোনো পরিকল্পনাই করেনি। কয়েক মাস পর পর ভিকি এবং ক্যাটরিনাকে নিয়ে এ রকম গুঞ্জন ছড়ানোটা ইদানীং অভ্যাসে পরিণত হয়েছে।

এর আগে গেল আগস্টে খবর ছড়ায়, চুপিসারে নাকি বাগদান সেরে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা। সে সময় ভিকি জানিয়েছিলেন, এখন বিয়ের কথা ভাবার সময় নেই তার।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply