বাগেরহাটে ৩টি পিস্তলসহ গ্রেফতার ২

|

বাগেরহাটে ৩টি পিস্তলসহ ২ যুবককে গ্রেফতার করেছে ডিবি।

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটে ৩টি পিস্তলসহ মানিক হাওলাদার (৩০) ও রুবেল সরদার (৪০) নামের দুইজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল।

শনিবার (৩০ অক্টোবর) দুপুর ১টায় বাগেরহাট পুলিশ সুপার কেএম আরিফুল হক এক প্রেস ব্রিফিং এ সাংবাদিকদের এই তথ্য জানান।

এ সময় তাদের কাছ থেকে ৩টি ম্যাগজিন, ১২ রাউন্ড গুলি, ২টি চাইনিজ কুড়াল ও একটি লোহার রড উদ্ধার করা হয়। গ্রেফতার মানিক হাওলাদার বাগেরহাট পৌর এলাকার ৬নং ওয়ার্ডের দক্ষিণ সরুই এলাকার গোলাম মোস্তফার ছেলে ও রুবেল সরদার একই এলাকার মেছের সরদারের ছেলে।

পুলিশ সুপার বলেন, শহরের হাড়িখালী এলাকায় প্রকাশ্যে ঠিকাদারকে গুলি করে আহত করার ঘটনায় বাগেরহাট পুলিশের পক্ষ থেকে নিয়মিত বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছিল। এরই অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি বিশেষ দল গত বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রাত ১০টার দিকে শহরের খুলনা-বাগেরহাট মহাসড়কের নির্বাচন অফিসের সামনে থেকে উক্ত ২ জনকে আটক করে। পরে তাদের দেয়া তথ্যে পরদিন শুক্রবার (২৯ অক্টোবর) সকালে সরুই এলাকার আলিয়া মাদরাসা রোডের বাসিন্দা মাহফুজ কাজীর বাড়িতে অভিযান পরিচালনা করা হয়।

তিনি বলেন, এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাহফুজ পালিয়ে গেলেও তার বাসার মুরগীর ঘরের মধ্যে লুকিয়ে রাখা ৩টি পিস্তল, ম্যাগজিনসহ উল্লিখিত মালামাল উদ্ধার করা হয়। এ ঘটনায় বাগেরহাট মডেল থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply