একই ঘর থেকে বউ-শাশুড়ি ও এক যুবকের লাশ উদ্ধার

|

টাঙ্গাইলের ঘাটাইলে বউ-শাশুড়িসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গুরুতর অবস্থায় এক শিশুকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।

শনিবার (৩১০ অক্টোবর) সকালে উপজেলার খামারপাড়ায় প্রবাসী জয়নুদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বিবাহবর্হিভূত সম্পর্কের জেরে এ হত্যাকাণ্ড।

টাঙ্গাইলের ঘাটাইলের খামারপাড়ার এই বাড়ি থেকে উদ্ধার করা হয় তিনটি মরদেহ। নিহতরা হলেন জয়নুদ্দিনের স্ত্রী সুমি আক্তার, মা জামেলা বেগম। অন্যজন শাহজালাল ইসলাম সোহাগ নামের এক যুবক। গুরুতর আহত সুমির ৫ বছরের সন্তান শাফি। তার অবস্থাও আশঙ্কাজনক।

স্থানীয়রা জানায়, প্রায় ৬ মাস আগে সোহাগের সাথে সম্পর্কে জড়ায় সুমি। প্রেমের টানে দুজন ঘরও ছাড়ে। তবে স্বামী জয়নুদ্দিন বিদেশ থেকে ফিরে আবারও সুমিকে বুঝিয়ে বাড়ি নিয়ে আসেন। এরপর আবার চলে যান সৌদি আরব। জয়নুদ্দিনের ভাই, জয়নালও সৌদি প্রবাসী। সকালে জয়নালের স্ত্রী শ্বাশুড়িকে ডাকতে গেলে, ঘরের দরজা বন্ধ দেখেন। অনেক ডাকাডাকি করেও সাড়া না পেয়ে খবর দেন আশপাশের লোকজনকে।

এরইমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যরা। পুলিশ বলছে, নিহত সবার শরীরেই আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহের পাশে পাওয়া গেছে ছুরি আর হাতুড়ি। টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সরকার মো: কাউসার জানিয়েছেন, রহস্য উদঘাটনে তদন্ত কার্যক্রম শুরু হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply