টস জিতে ফিল্ডিংয়ে দ.আফ্রিকা

|

ছবি: সংগৃহীত।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে দক্ষিণ আফ্রিকা। আজকের ম্যাচে হেনরিচ ক্লাসেনের পরিবর্তে প্রোটিয়া একাদশে ফিরেছেন কুইন্টন ডি কক। শ্রীলঙ্কা একাদশ আছে অপরিবর্তিত।

এর আগে দু’দলই দুটি করে ম্যাচ খেলে একটি করে জয় পেয়েছে। দক্ষিণ আফ্রিকা টুর্নামেন্টের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার সাথে হারার পর দ্বিতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের সাথে ৮ উইকেটের দাপুটে জয় পায়। অন্যদিকে লঙ্কানদের একমাত্র জয় আসে বাংলাদেশের বিপক্ষে আর অজিদের বিপক্ষে হারে ৭ উইকেটে।

তাই দুদলের পয়েন্ট সমান হলেও রানরেটে এগিয়ে থেকে পয়েন্ট টেবিলে উপরে রয়েছে দক্ষিণ আফ্রিকা। আজকের ম্যাচে জয়ী দল এগিয়ে যাবে সেমিফাইনালের দৌড়ে।

দক্ষিণ আফ্রিকা একাদশ

টেম্বা বাভুমা (অধিনায়ক), কেশব মহারাজ, রেজা হেনড্রিকস, কুইন্টন ডি কক, এইডেন মার্করাম, ডেভিড মিলার, আনরিক নর্কিয়া, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবারিজ শামসি, রাসি ফন ডার ডুসেন।

শ্রীলঙ্কা একাদশ

দাসুন শানাকা (অধিনায়ক), কুশল পেরেরা, পান্থুম নিশাঙ্কা, চারিথ আসালাঙ্কা, আভিষ্কা ফার্নান্দো, ভানুকা রাজাপাকসা, চামিকা করুণারত্নে, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দুষ্মন্ত চামিরা, লাহিরু কুমারা, ও মাহিস থাক্সেনা


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply