পাইলট আবিদের স্ত্রী হাসপাতালে

|

বিধ্বস্ত ইউএস বাংলা এয়ারলাইন্সের প্রধান পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নেপালে কাঠমান্ডুতে ঘটা ওই বিমান দুর্ঘটনার একদিন পর আহত অবস্থায় মারা যান পাইলট আবিদ।

পরিবারের ঘনিষ্ঠ একজন জানিয়েছেন, রাজধানীর শেরেবাংলা নগরে অবস্থিত ন্যাশ ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস অ্যান্ড হসপিটালে রোববার আফসানাকে ভর্তি করা হয়।

হাসপাতাল সূত্র জানিয়েছে, আফসানা খানমের ব্রেইন স্ট্রোক হয়েছে, মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক তার মাথায় অপারেশন করা হয়েছে। বর্তমানে তিনি নিবীড় পরিচর্যা কক্ষে (অাইসিইউ) রয়েছেন।

নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে গত ১২ মার্চ স্মরণাতীত কালের মধ্যে বাংলাদেশি কোনো বিমানের সবচেয়ে মর্মান্তিক দুর্ঘটনায় ৫০ জন নিহত হয়েছিলেন।

দুর্ঘটনার পর ওই বিমান কোম্পানিটি জানিয়েছিল, প্রধান পাইলট আবিদ সুলতান আহত, তিনি হাসপাতালে আছেন। কিন্তু পরদিন সকালে তার মৃত্যুর খবর দেওয়া হয়।

আবিদের পরিবারের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, বিমান দুর্ঘটনার খবর শোনার পর অজ্ঞান হয়ে পড়েছিলেন তিনি। আবিদ বেঁচে আছে শোনার পর কিছুটা স্বাভাবিক হয়েছিলেন তিনি। তবে পরের দিন মৃত্যুর খবর শুনে একেবারেই ভেঙ্গে পড়েন তিনি।

যমুনা অনলাইন: এফএইচ









Leave a reply