​গাজীপুরে ইয়াবাসহ দম্পতি গ্রেফতার

|

ছবি: সংগৃহীত

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুর সদরের সালনা এলাকায় শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশ ৭ হাজার ৮০০পিস ইয়াবা ট্যাবলেটসহ এক দম্পতিকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো, নড়াইলের লোহাগড়া থানার মৌলভী ধানারই গ্রামের বায়োজিদ হোসেন তুহিন (৪২) এবং তার স্ত্রী পারভীন আক্তার (২৩)। তারা মহানগরের সালনা মন্ত্রীবাড়ি রোড এলাকার মো. গিয়াস উদ্দিনের বাড়ির ভাড়াটে। শনিবার সকালে তাদের মহানগর গোয়েন্দা পুলিশ (দক্ষিণ)-এর এসআই মো. আবুল হাসান বাদী হয়ে গাজীপুর সদর থানায় স্বামী-স্ত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

গাজীপুর সদর থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, শুক্রবার রাতে সালনা এলাকার গিয়াস উদ্দিনের ভাড়া বাড়ির তিনতলা ভবনের উত্তর পাশের ফ্লাটে তুহিন-পারভীন দম্পতির কক্ষে ইয়াবা ট্যাবলেট’র বড় চালান বিক্রয় করা হচ্ছে এমন খবর পেয়ে সেখানে মহানগর গোয়েন্দা পুলিশ অভিযান চালায়। পরে তাদের ঘরে থাকা আলমারী ও পলিথিন ব্যাগ থেকে ৭ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ২৩ লাখ ৪০ হাজার টাকা।

তিনি বলেন, গ্রেফতারদের মধ্যে তুহিনের বিরুদ্ধে ২০১৮ সালে ঢাকার উত্তরা ও ভাটারা থানায় এবং ২০১৭ সালে জয়দেবপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং ২০১৩ সালে কিশোরগঞ্জের কুলিয়ারচর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে পারভীনের বিরুদ্ধে মামলা রয়েছে। শনিবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply