মারা গেলেন ভারতীয় অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়ের মা

|

ছবি: সংগৃহীত।

ভারতীয় বাংলা সিনেমার পরিচিত ও জনপ্রিয় অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়ের মা মারা গেছেন। শোনা যাচ্ছে, শুক্রবার (২৯ অক্টোবর) মধ্যরাতে কলকাতার এক বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মাত্র পঞ্চাশ বছর বয়সেই প্রাণ হারান কৌশানির মা।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের একটি প্রতিবেদনে এ তথ্য প্রকাশ করা হয়েছে। সেখানে বরা হয়েছে, বহুদিন দিন ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন কৌশানির মা। পরে ফুসফুসে সংক্রমণও ধরা পড়ে। পরিস্থিতির অবনতি হলে গত ২৩ অক্টোবর তাকে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকদের আপ্রাণ চেষ্টা সত্ত্বেও শেষ রক্ষা হয়নি। শুক্রবার গভীর রাতে হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কৌশানির মা।

মায়ের মৃত্যুর খবর শুনেই কান্নায় ভেঙে পড়েন কৌশানি। তার পাশেই রয়েছেন অভিনেতা বনি সেনগুপ্ত। কৌশানিকে সান্ত্বনা দিতে তার পাশে আছেন স্বজনেরা।

উল্লেখ্য, ২০১৫ সালে রাজ চক্রবর্তী পরিচালিত ‘পারবো না আমি ছাড়তে তোকে’ সিনেমার মাধ্যমে অভিনয় সফর শুরু করেছিলেন কৌশানি। একুশের ভোটের আগে তৃণমূলে যোগ দেন তিনি ও পিয়া সেনগুপ্ত। মুকুল রায়ের বিপরীতে কৃষ্ণনগর উত্তর বিধানসভা কেন্দ্রে ঘাসফুল শিবিরের প্রার্থী হন কৌশানি। প্রায় ৩৫ হাজার ভোটে হেরে যান। সেই সময়ও অভিনেত্রীর পাশে ছিলেন তার মা। মা ও বাবাকে নিয়েই ভোট দিতে যান তিনি। প্রিয় মানুষকে হারিয়ে ভেঙে পড়েছেন অভিনেত্রী।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply