আরিয়ানের জামিন নির্দেশ পৌঁছেছে জেলে, মুক্তি পাচ্ছেন সকালেই

|

ছবি: সংগৃহীত।

মাদককাণ্ডে শাহরুখপুত্র আরিয়ানের জামিন মঞ্জুর হয় বৃহস্পতিবারেই (২৮ অক্টোবর)। তবে শুক্রবার পর্যন্তও জেল থেকে বের হতে পারেননি তিনি। মূলত, শেষ মুহূর্তে জামিনের নথি না পৌঁছানোয় সেদিন মুক্তি হয়নি আরিয়ানের। তবে সব জটিলতা কাটিয়ে অবশেষে শনিবার (৩০ অক্টোবর) মুক্তি পাচ্ছেন আরিয়ান।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া বলছে, স্থানীয় সময় ভোর সাড়ে পাঁচটায় মুম্বাইয়ের আর্থার রোড জেলের বেল বাক্স খোলা হয়। সেখান থেকে বের করা হয় আরিয়ানের জামিনের নথি। কোনো কোনো সংবাদমাধ্যমের দাবি, আরিয়ানের জেল থেকে বের হতে সকাল ১০টা বাজবে। আবার অন্য একটি অংশের দাবি, আরও আগে মুক্তি পেতে পারেন তিনি।

এর আগে, শুক্রবার মধ্যাহ্নভোজের পর বিচারপতি সাম্ব্রে জামিনের নির্দেশ প্রকাশ করেন। সেই মুক্তি-নির্দেশ এনডিপিএস কোর্ট হয়ে আর্থার রোড জেলে পৌঁছাতে বিকেল সা়ড়ে পাঁচটা বেজে যায়। নিয়ম অনুযায়ী, বিকেল সাড়ে ৫টায় শেষ হয় জেল কার্যালয়ের কাজ। ফলে শুক্রবার রাতও আর্থার রোড জেলেই কাটান আরিয়ান।

শনিবার ভোর সাড়ে পাঁচটায় আর্থার রোড জেলের বেল বক্স খোলা হয়। সেখানেই সারারাত পড়ে ছিল আরিয়ানের মুক্তি-নির্দেশ। খামবন্দি নির্দেশ জেলের ভিতরে নিয়ে যান জেল কর্মীরা। অর্থাৎ, নথি সংক্রান্ত সমস্ত কাজই শেষ। এ বার অপেক্ষা আরিয়ানের জেল থেকে বেরিয়ে আসার।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply