পটুয়াখালীতে যুবলী‌গের হামলা‌য় ইউপির স্বতন্ত্র প্রার্থীসহ আহত ৫

|

স্টাফ রি‌পোর্টার:

পটুয়াখালী‌র লোহালিয়া ইউনিয়নে যুবলী‌গের হামলা‌য় ইউ‌নিয়ন পরিষদ নির্বাচনের স্বতন্ত্র প্রার্থীসহ তার পাঁচজন কর্মী আহত হ‌য়ে‌ছেন। ঘটনার সা‌থে জ‌ড়িত থাকার অ‌ভি‌যো‌গে ইউনিয়নটির নৌকা মার্কার প্রার্থী মো. কবির তালুকদারের ভাই রেজাউল হাসান লাবু‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ।

শুক্রবার (২৯ অক্টোবর) রাত সোয়া ৭টার দি‌কে পটুয়াখালী শহর সংলগ্ন লোহা‌লিয়া খেয়াঘা‌টের পূর্বপা‌ড়ে এ ঘটনা ঘ‌টে। আহত‌দের পটুয়াখালী মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে।

লোহা‌লিয়া ইউ‌নিয়‌নে দা‌য়িত্বরত উপ-প‌রিদর্শক বিপুল চন্দ্র জানান, সোয়া ৭টার‌ দি‌কে লোহা‌লিয়া খেয়াঘাট এলাকায় নৌকা প্রতীকের প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থক‌দের ম‌ধ্যে শ্লোগান পাল্টা শ্লোগান দেয়া‌কে কেন্দ্র ক‌রে হাতাহা‌তির ঘটনা ঘ‌টে‌ছে। এ‌তে স্বতন্ত্র প্রার্থী জু‌য়েলসহ উভয়প‌ক্ষের ক‌য়েকজনের আহত হবার খবর পাওয়া গে‌ছে।

আহত জু‌য়েল মৃধা জানান, দুপুর ২টার পর থে‌কে ইউ‌নিয়‌নের বি‌ভিন্ন এলাকায় গণসং‌যোগ ক‌রে সন্ধ্যায় শহ‌রে ফির‌ছি‌লেন। খেয়াঘা‌টে ট্রলা‌র না থাকায় দাঁড়ি‌য়ে কর্মী-সমর্থক‌দের সা‌থে কথাবার্তা বল‌ছি‌লেন। এমন সময় লোহা‌লিয়া ইউ‌নিয়ন যুবলী‌গের সভাপ‌তি কু‌ল্লে আলম ফ‌কি‌রের নেতৃ‌ত্বে ৭/৮ জ‌নের এক‌টি দল লা‌ঠি‌সোঠা নি‌য়ে তার ও তার কর্মী‌দের উপর হামলা চালায়।

এ‌দি‌কে নৌকা মার্কার প্রার্থী মোঃ ক‌বির তালুকদার জানান, লোহা‌লিয়া ঘাট সংলগ্ন এলাকায় নৌকা প্রতী‌কের নির্বাচনী ক্যাম্পে স্বতন্ত্র প্রার্থী জু‌য়েলসহ ক‌য়েকজন কর্মীরা প্রবেশ ক‌রে ভাঙ্গচুর কর‌ছিল। এ সময় স্থানীয়‌দের সা‌থে জু‌য়ে‌লের মারামা‌রি হয়। এ খবর শু‌নে আমার ছোটভাই লাবু সেখা‌নে গে‌লে পু‌লিশ তা‌কে আটক ক‌রে থানায় নি‌য়ে আ‌সে।

পটুয়াখালী জেলার পু‌লিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ জানান, জনগ‌নের জানমাল রক্ষা ও ভোটার‌দের নিরাপত্তার জন্য পু‌লিশ ক‌ঠোর অবস্থানে আ‌ছে। অ‌ভিযান অব্যাহত আ‌ছে। কাউকে ছাড় দেয়া হ‌বে না।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply