যেসব বিতর্কে জড়িয়েছিলেন শাহরুখ নিজেও

|

বর্তমানে বলিউডের হট টপিক হলো শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের মাদককাণ্ড। যার জন্য বির্তকিত হন আরিয়ান। তবে শুধু আরিয়ান নয় শাহরুখ খানের জীবনেও বার বার এসেছে নানান বিতর্ক।

ক্যারিয়ারের শুরুর দিকে গৌরী খানকে বিয়ে করেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। এই জুটিকে বলা হয় বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি। তবে সেই সুখের ঘরেও লেগেছিল ঝড়ের হাওয়া। অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তার প্রেমের গুঞ্জন বলিপাড়ায় জোরেশোরেই চর্চা হয়েছিল। ডন মুক্তির পর তাদের প্রেম নিয়ে গুঞ্জন বাড়তে থাকে। এরপর ডন-টু ছবির প্রচারের সময় তাদের প্রেমের গুঞ্জন আরও জোরালো হয়। সেই গুঞ্জনের পর নাকি স্ত্রী গৌরি খানের সঙ্গে সম্পর্ক খারাপ হতে শুরু করে শাহরুখ খানের। গৌরি খানের সঙ্গে নাকি প্রিয়াঙ্কার সম্পর্কও ভালো নয়।

এটি ছাড়াও ওয়াংখেড়ে স্টেডিয়ামে শাহরুখের ঝামেলা বেশ কয়দিন ধরে রেখেছিল শিরোনাম। কেকেআরের ম্যাচ ছিল সিএসকে এর সঙ্গে। কেকেআর সেই ম্যাচে জেতে। নিরাপত্তারক্ষীদের সঙ্গে ঝামেলায় জড়ান শাহরুখ। যার ফলে ওয়াংখেড়ে স্টেডিয়ামে তার প্রবেশ সারা জীবনের জন্য নিষিদ্ধ হয়ে যায়।

রাজস্থানের মানসিং স্টেডিয়ামে ২০১২ সালে এক আইপিএল ম্যাচ চলাকালীন প্রকাশ্যেই ধূমপান করতে দেখা গিয়েছিল শাহরুখ খানকে। ২০০০ সাল থেকেই রাজস্থানে প্রকাশ্যে ধূমপান করা নিষিদ্ধ। নিয়মভঙ্গ করায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। পরে মোটা অঙ্কের জরিমানা দিয়ে রক্ষা পান তিনি।

শাহরুখ খান তার জুহুর বাংলো কেন্দ্র করে বিতর্কে জড়িয়ে যান। মান্নাতের বাইরে বছর কয়েক আগে প্রতিবাদ জানান কিছু মানুষ। তাদের অভিযোগ ছিল জমি সংক্রান্ত আইন লঙ্ঘন করেছেন শাহরুখ। যদিও পরবর্তীতে তা মিটে যায়।

আব্রামের জন্মের সময় শাহরুখ খান নাকি লিঙ্গ নির্ধারণ প্রক্রিয়া করিয়েছিলেন। যা নিয়ে সেই সময় জোর বিতর্ক শুরু হয়। বিষয়টি নিয়ে তদন্তেরও নির্দেশ দেয় ভারত সরকার। এছাড়া ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার এবং ক্যাটরিনা কাইফের জন্মদিনে হাজির হওয়া নিয়ে সালমান খান এবং শাহরুখ খানের মধ্যে সম্পর্কের অবনতি হয়।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply