মুশফিক আউট, আশা দেখাচ্ছে লিটনের ব্যাট

|

দলের স্বার্থে ব্যাট আজ চওড়া করেছেন লিটন দাস। ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের পারফরমেন্স আশানুরূপ না হওয়ার অন্যতম কারণ হচ্ছে ম্যাচের মোমেন্টাম কাজে লাগাতে না পারা। আবারও একবার যখন লিটন-মুশফিকের ব্যাটে জয়ের সুবাস পেতে শুরু করেছে বাংলাদেশ, তখনই শট সিলেকশনের ভুল আর ফিরে গেলেন দলের অন্যতম নির্ভরযোগ্য ব্যাটার মুশফিকুর রহিম।

সাকিব, নাঈমের উইকেট হারানোর পর লিটন দাসকে সাথে নিয়ে সৌম্য কিছুক্ষণ ভালো সমইয় উপহার দেয় বাংলাদেশকে। এই দুজনের ৩১ রানের জুটি ভাঙে সৌম্য সরকারের বিদায়ে। তারপর উইন্ডিজের মিস ফিল্ডিং এবং লিটন-মুশফিকের ইতবাচক ব্যাটিংয়ে জয়টাকে যখন মনে হচ্ছিল বেশ কাছে, তখনই স্কুপ করতে গিয়ে রবি রামপলের বলে বোল্ড হলেন মুশফিক। দলে টেকনিক্যালি সবচেয়ে ভালো ব্যাটারই যখন এমন ব্যাকরণ বিরোধী শট খেলতে গিয়ে আউট হয়, তখন মাহমুদউল্লাহর বলা সেই পাওয়ার হিটিংয়ের চেয়ে দক্ষতাকে প্রাধান্য দেয়ার বক্তব্যকে প্রশ্নবিদ্ধ করে।

তবে লিটন আজ ইঙ্গিত দিচ্ছেন নিজেকে ফিরে পাওয়ার। তিনি ব্যাট করছেন রান নিয়ে। ক্রিজে তার সাথে এখন যোগ দিয়েছেন মাহমুদউল্লাহ। প্রতিবেদনটি লেখার সময় বাংলাদেশের সংগ্রহ ১৬ ওভারে ৪ উইকেট হারিয়ে ১১০ রান। জয়ের জন্য এখনও টাইগারদের দরকার ২৪ বলে ৩৩ রান।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply