মায়ের সাথে তর্ক, ৬ বছরের সম্পর্কের অবসান ঘটালেন জেন ও জিজি

|

জেন মালিক, ইয়োল্যান্ডা ও জিজি হাদিদ।

জনপ্রিয় মডেল জিজি হাদিদ এবং ব্রিটিশ হার্টথ্রব গায়ক জেন মালিকের বিচ্ছেদ নিয়ে সরগরম আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো। একাধিক সুত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আলোচিত এ জুটির ব্রেকআপের কথা নিশ্চিত করেছে পিপল ম্যাগাজিন। ধারণা করা হচ্ছে, জেনের সাথে কোনো ব্যাপারে তর্ক হয়েছে জিজি’র মা ইয়োল্যান্ডার।

গিগির একজন পারিবারিক বন্ধু এক সাক্ষাৎকারে বলেন, জিজি-জেন আলাদা হবার সিদ্ধান্ত নিয়েছে, ওরা আর একসাথে নেই। তবে ওদের মেয়ে খাইয়ের দেখাশোনার ব্যাপারেও দুজনই বেশ সচেতন। তারা দুজনই চমৎকার বাবা-মা।

এর আগে, ব্রিটিশ গণমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়, জিজি’র মা ইয়োল্যান্ডাকে কিছু কড়া মন্তব্য করে আঘাত দেয়ায় জেনের বিরুদ্ধে পুলিশ রিপোর্ট করার প্রস্ততি নিচ্ছিলেন ইয়োল্যান্ডা।

পরে এক টুইট বার্তায় জেন জানান, যা হচ্ছে তার জন্য জিজি’র পরিবারের একজন দায়ী। আমি আমার সন্তানকে ভালোবাসি, তার ব্যাপারে আমি কোনো কম্প্রোমাইজ করবো না। আমার সন্তানের ভবিষ্যৎ নিয়ে খোঁচা দিলে সেটাকে ভালভাবে নেয়ার কোনো কারণ আমার নেই।

এদিকে জিজি হাদিদের একটি ঘনিষ্ঠ সুত্র জানিয়েছে, জিজি বেশ ভেঙ্গে পড়েছে, আপাতত কারো সাথে দেখা বা কথা বলতে চাচ্ছে না।

উল্লেখ্য, ২০১৫ সাল থেকে এ পর্যন্ত একত্রেই ছিলেন আলোচিত জেন-জিজি জুটি। তাদের আকস্মিক বিচ্ছেদে বিশ্বজুড়ে তাদের ভক্তদের মাঝে শুরু হয়েছে আলোচনা।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply