শয়তানকে খুশি করতে দুই বোনকে হত্যা করলো উপাসক

|

শয়তানকে খুশি করে ‘বর’ হিসেবে লটারি জিততে দুই বোনকে হত্যা করেছে দানিয়েল হুসেইন নামে ১৯ বছরের এক কিশোর। বৃহস্পতিবার তাকে এই ঘটনায় দোষী সাব্যস্ত করে ৩৫ বছরের সাজা দিয়েছে যুক্তরাজ্যের একটি আদালত। শুরুতে ১৭ বছরের সাজা দেয়া হলেও খুনের সময় তার ১৮ পূর্ণ হয়নি বিধায়, তার সাজা দুই বছর কমিয়ে ৩৫ করা হয়।

এর আগে ২০২০ সালের জুন মাসে এক জন্মদিনের পার্টিতে দুই বোন বিবা হেনরি (৪৬) ও নিকোল স্মলম্যানকে (২৭) বন্ধুদের অনুপস্থিতিতে গলায় ছুরি চালিয়ে হত্যা করে দানিয়েল হুসেইন।

ডেইলি মিররের প্রকাশিত এক প্রতিবেদনে দানিয়েলকে উদ্ধৃত করে বলা হয়, ভবিষ্যতে একটি লটারি জেতার জন্য লুসিফিউজ রোফোকেল নামে শক্তিশালী এক শয়তানের সঙ্গে চুক্তি করেছিল সে। চুক্তির শর্ত পূরণে ৬ মাসের মধ্যে ৬ জনকে শয়তানের উদ্দেশে হত্যা করার কথা ছিল তার।

খুনের পর সে নিজের রক্ত দিয়ে লেখে, আগামী ৬ মাসে সুস্থ-স্বাভাবিক থাকলে সে আরও ৬টি হত্যাকাণ্ড সম্পন্ন করবে বলে শয়তানকে কথা দিয়েছে!

লন্ডন মেট্রপলিটন পুলিশের গোয়েন্দা পরিদর্শক মারিয়া গ্রিন বলেন, হুসেইন বিপজ্জনক, অহংকারী ও হিংস্র প্রকৃতির মানুষ। এই হত্যাকাণ্ড নিয়ে তার কোনো অনুশোচনা নেই।

হত্যাকাণ্ডের পর বিবার শরীরে ৮ বার এবং নিকোলের শরীরে ২৮ বার ছুরির আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। এছাড়া ওই দুই বোনকে হত্যার সময় দানিয়েল নিজেও আহত হয়েছিল বলে নিশ্চিত করেছে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply