নির্বাচনী প্রচারণায় হামলা, নৌকার বিদ্রোহী প্রার্থীসহ আহত ২০

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের শ্রীনগরে তন্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর প্রচারণায় নৌকা প্রতীকের প্রার্থী ও সমর্থকদের হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। শুক্রবার (২৯ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার ব্রাহ্মণ্যখোলা এলাকায় এ ঘটনা ঘটে।

এ হামলায় আওয়ামী লীগের বিদ্রোহী ‘আনারস’ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আলি আকবরসহ ২০ জন আহত হয়েছেন। গুরুতর অবস্থায় আহত আলী আকবরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে ঢাকায় নেয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। এ সময় প্রচারণায় ব্যবহৃত অটোরিক্সাসহ কয়েকটি অটোরিক্সা ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ।

জানা গেছে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে শুক্রবার প্রচারণায় নামে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আলি আকবর। দুপুরে ব্রাহ্মণ্যখোলা এলাকায় প্রচারণার সময় তাদের উপর লাঠিসোটা, দেশীয় অস্ত্র ও হকিস্টিক নিয়ে অতর্কিত হামলা চালায় নৌকা প্রতীকের প্রার্থী জাকির হোসেনসহ ২০-৩০ জন হামলাকারী।

শ্রীনগর থানার ওসি (তদন্ত) কামরুজ্জামান হামলার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রচারণায় হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এখন পর্যন্ত কোনো পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়া যায়নি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply