স্ত্রীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে অনুরোধ করে স্বেচ্ছা কারাবরণ স্বামীর

|

প্রতীকী ছবি।

দাম্পত্য জীবনে অনেক সময় অনেক সমস্যা আসে। তার সমাধানও হয় অনেক উপায়ে। কিন্তু দাম্পত্য জীবনে শান্তির জন্য স্বেচ্ছায় জেলে যাওয়ার ঘটনা বিরল। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে উঠে এসেছে এমন একজনের ঘটনা, যিনি স্বেচ্ছায় জেলে যেতে চেয়েছেন। বিচিত্র এই ঘটনাটি ভাইরাল হয়েছে সামাজিকমাধ্যমে।

ইউরো নিউজের প্রতিবেদনে বলা হয়, ইতালির এক ব্যক্তি পুলিশের কাছে অনুরোধ জানান, তাকে যেন জেলে ঢোকানো হয়। কারণ, বাড়িতে তার জীবন অতিষ্ঠ হয়ে উঠেছে।

জানা গেছে, ওই ব্যক্তি মাদক কারবারে জড়িত থাকার অপরাধে ইতোমধ্যে গৃহবন্দি অবস্থায় ছিলেন। কিন্তু হঠাৎ কেন জেলে থাকতে চান ওই ব্যক্তি, তার উত্তরে তিনি জানান, বাড়িতে স্ত্রীর সাথে থাকা তার পক্ষে সম্ভব হচ্ছে না। স্ত্রীর অত্যাচারে তিনি হাঁপিয়ে উঠেছেন। পুলিশকে অনুরোধ করে ৩০ বছর বয়সী ওই যুবক জানান, ঘরবন্দি থাকতে থাকতে তার জীবন নরকে পরিণত হয়েছে।

প্রতিবেদনে আরও বলা হয়, রোমের কাছে গুইডোনিয়া মন্টেসিলিওতে বসবাস করেন ওই যুবক। সম্প্রতি তিনি থানায় গিয়ে পুলিশকে জানান, আমি আর এটি নিতে পারি না, আমি জেলেই যেতে চাই।

স্থানীয় পুলিশের বরাতে সংবাদমাধ্যমটি জানায়, ওই ব্যক্তি মাদকাসক্ত ছিলেন, সেই অপরাধে তাকে কয়েক মাস গৃহবন্দি অবস্থায় রাখা হয়েছিল। শাস্তির মেয়াদ শেষ হতে এখনও বেশকিছু দিন দেরি আছে। কিন্তু স্ত্রীর সাথে বাড়িতে থাকতে চান না বলে পালিয়ে পুলিশের কাছে আত্মসমর্পণ করেন তিনি।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply