রোনালদোর পথে হাটলেন ওয়ার্নার

|

ছবি: সংগৃহীত

ক্রিকেটের পর এবার ফুটবল। ইউরো চ্যাম্পিয়নশিপ থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ। শনির দশা যেন কাটছেই না কোকাকোলার। ক্রিশ্চিয়ানো রোনালদোর পর এবার কোকাকোলার বোতল সরিয়ে রাখলেন অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনেই এমন কাণ্ড করলেন তিনি। যদিও পুরো ঘটনাটিই করেছেন রসিকতার ছলে।

এর মাস তিনেক আগে কোকাকোলাকে রীতিমতো বিপাকে ফেলে দিয়েছিলেন পর্তুগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। ইউরো চলাকালীন এক সংবাদ সম্মেলনে এসে টেবিল থেকে সরিয়ে রাখেন কোকাকোলার বোতল। বদলে হাতে তুলে নেন পানির বোতল। পাশাপাশি আহ্বান জানান, কোকাকোলার পরিবর্তে পানি পানের। আর তাতেই প্রায় চার বিলিয়ন ডলার ক্ষতির মুখে পড়ে কোম্পানিটি। বাংলাদেশি মুদ্রায় যা ৩৪ হাজার কোটি টাকারও বেশি।

এবার একই চিত্রের মঞ্চায়ন হলো টি-টোয়েন্টি বিশ্বকাপে। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আসেন অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার। তার চোখ যায় টেবিলে রাখা কোকাকোলার দু’টি বোতলের দিকে। মনে পড়ে যায় সিআর সেভেনের করা কীর্তির কথা। আর তখনই সেই বোতল দু’টি কিছুক্ষণের জন্য লুকিয়ে ফেলেন টেবিলের নিচে। সবাইকে প্রশ্ন করেন, এগুলো সরিয়ে রাখা যায় কিনা?

তার কাণ্ডে হাসির রোল পড়ে সংবাদ সম্মেলনে। তবে বেরসিক আইসিসি কর্মীর সমর্থন মেলেনি। ওয়ার্নারকে অনুরোধ জানান বোতল দু’টি টেবিলে রাখার। হাসতে হাসতে সেই নির্দেশনা পালন করেন এই অজি ওপেনার। বলেন, ক্রিশ্চিয়ানোর জন্য ভালো হলে, সেটি আমার জন্যও ভালো।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply