খেলা দেখবেন বলে ছেলের বিয়েতে এলেন না বাবা-মা

|

প্রতীকী ছবি

বিয়ের অনুষ্ঠানে আর কেউ থাকুক বা না থাকুক এটা ধরেই নেয়া হয় বর ও কনের বাবা-মা অবশ্যই উপস্থিত থাকবেন। কিন্তু নিমন্ত্রিত অতিথিরা এলেও খেলা দেখার জন্য বিয়ের আসরে বরের মা-বাবা আসেননি এমন কথা এর আগে শুনেছেন কখনো? অবিশ্বাস্য মনে হলেও এমনটিই ঘটেছে এক যুবকের সাথে।

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি মেইল জানিয়েছে, কমিউনিটি ফোরাম রেডিটে এই ঘটনা শেয়ার করেছেন এক তরুণী। এরপরই এটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা শুরু শুরু হয়েছে।

ওই তরুণী রেডিটে জানিয়েছেন, সপ্তাহ দুয়েক আগে তার বোনের বিয়ে ছিল। তিন মাস আগেই সেই বিয়ে ঠিক হয়েছিল। কিন্তু আগে থেকেই বরের বাবা-মা জানিয়ে রেখেছিলেন তারা বিয়েতে উপস্থিত থাকতে পারবেন না কারণ বিয়ের সময় চলবে একটি খেলা। সেই খেলা দেখার জন্যই ছেলের বিয়েতে থাকতে পারবেন না তারা। দুই সপ্তাহ ধরে চলা প্রতিযোগিতার জন্য নিজের ছেলের বিয়ের দিন আসেননি তারা।

ওই তরুণী আরও জানান, বিয়ের আসর ফুল দিয়ে সাজানোর কথাও ছিল বরের মা-বাবার। কিন্তু বিয়ে উপস্থিত থাকবেন না বলে সেটিও আর করেননি তারা।

ওই পোস্ট সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়। রেডিট ব্যবহারকারীদের অনেকেই ছেলের বিয়েতে মা-বাবার উপস্থিত না হওয়ার বিষয়টিকে ভয়াবহ ও অসম্মানের বলে ভাবছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply