ভারত-পাকিস্তান ফাইনাল চাই: সাকলাইন মুস্তাক

|

ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল এখনও অনেকটা সময় বাকি। তবে পাকিস্তানের অন্তর্বর্তীকালীন কোচ সাকলাইন মুস্তাক এখন থেকেই চাইছেন, বিশ্বকাপের ফাইনালে ভারত ও পাকিস্তানের প্রতিদ্বন্দ্বিতা করুক। আরও একটি উত্তেজনায় ঠাসা একটি ম্যাচ চান মুস্তাক। তবে দুই দলের মধ্যে থাকতে হবে পরস্পরের প্রতি ভালোবাসা ও মানবতা।

ভারতের বিপক্ষে নিজ দলের বড় জয় ছাড়াও এর মাধ্যমে নিজেকে অনেক দূর এগিয়েও নিয়ে গেছেন পাকিস্তান দলের এই কোচ। তার কাছে বেশি আকর্ষণীয় মুহূর্ত ছিল ম্যাচের পর মোহাম্মদ রিজওয়ানের ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে জড়িয়ে ধরা এবং পাকিস্তানের খেলোয়াড়দের সঙ্গে ধোনির কথা বলা।

সাকলিন ভারত-পাক ম্যাচ প্রসঙ্গে বলছেন, দু’টো ম্যাচ খেললে দুই দেশের সম্পর্ক আরও ভাল হয়ে যাবে। আগের ম্যাচে বিরাট কোহলি, ধোনি এবং আমাদের প্লেয়াররা যেরকম সুন্দর আচরণ দেখিয়েছে তাতে এই বার্তাই পৌঁছায় যে আমরা সবাই মানুষ, আমরা একে অপরকে ভালোবাসি। এটা নিতান্তই একটা খেলা। এর বেশি কিছু নয়। এরকম সুন্দর বার্তা পৌঁছে দেয়ার জন্য খেলোয়াড়দের কুর্নিশ জানাই। বন্ধুত্বের জয় হোক, হার হোক শত্রুতার।

টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালে কারা উঠবে, তার উত্তর দেবে সময়। বাবর আজমদের খেলা দেখে অনেকেই তাদের সম্ভাব্য ফাইনালিস্ট হিসেবে ধরে নিচ্ছেন। সাকলিন বলছেন, ভারত যদি ফাইনালে পৌঁছায় তাহলে আইসিসি, সমর্থকরাও খুশি হবে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply