শাহরুখের জীবনের সবচেয়ে বড় ‘রিলিজ’, এই শুক্রবার পুত্রের মুক্তি!

|

শুক্রবারই ঘরে ফিরতে পারেন ছেলে আরিয়ান খান। ছবি: সংগৃহীত।

গোটা বলিউড ইন্ডাস্ট্রির কাছে শুক্রবার মুক্তির দিন। সেটা ছবি মুক্তির। কিন্তু এই শুক্রবার শাহরুখ খানের কাছে অন্য এক মুক্তির দিন। জামিনে মুক্তি পেয়ে শুক্রবারই ঘরে ফিরতে পারেন ছেলে আরিয়ান খান।

ছবি মুক্তির পর দর্শকদের উত্তেজনা মাপেন সব অভিনেতাই। ছবি পছন্দ হলো কি না, কেমন লাগল তার অভিনয়, সব নিয়েই কাটে উদ্বেগে। মাদককাণ্ডে গ্রেফতারের পর ২৫ দিনের বন্দিদশা কাটিয়ে ঘরে ফিরছেন আরিয়ান।

ছবি মুক্তির আগের সময়টাও বড়ই উদ্বেগের। কবে কাজ শেষ, কবে মুক্তি, অপেক্ষা থাকে সব নিয়েই। এবার তো তাই হল। আরিয়ানের জামিনের অপেক্ষায় গত ২৫ দিন হাপিত্যেশ নিয়ে বসে ছিলেন বলিউডের বাদশা।

তবে বৃহস্পতিবার (২৮ অক্টোবর) জামিন পেলেও শাহরুখপুত্রের রাত কাটবে জেলেই। আইনজীবীরা জানিয়েছেন, রায়ের নির্দিষ্ট প্রক্রিয়া মেনে সম্ভবত শুক্র বা শনিবার বাড়ি ফিরতে পারেন আরিয়ান।
আদালত জামিন দিলেও রায় হাতে পাননি আইনজীবীরা। রায় হাতে আসলে নির্দিষ্ট প্রক্রিয়া অনুসরণ করে তার কপি যাবে আর্থার রোড জেল কর্তৃপক্ষের কাছে। তার পরেই জেল থেকে মুক্তি পাবেন আরিয়ান।

শাহরুখপুত্রের আইনজীবী, দেশের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি আনন্দবাজার পত্রিকাকে বলেন, আরিয়ান, আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচা জামিন পেয়েছেন। কিন্তু রায়ের প্রতিলিপি আমরা হাতে পাইনি। সেটি পেলেই ওদের জামিনের জন্য জেল কর্তৃপক্ষের কাছে আবেদন করা হবে।

শোনা যাচ্ছে, আরিয়ান, আরবাজ এবং মুনমুন— তিন জনকেই শুক্র বা শনিবার বাড়ি ফিরতে দেওয়া হবে।

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরীতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) র তল্লাশি চলে। সেখান থেকেই আটক হন আরিয়ানসহ আরও ছয় জন। তার পরদিন, ৩ তারিখে গ্রেফতার করা হয় শাহরুখের বড় ছেলেকে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply