সাকিবের স্ত্রীর ইটের জবাবে মাশরাফীর ভাইয়ের পাটকেল

|

ছবি: সংগৃহীত

বাংলাদেশ দলের ক্রিকেটারদের খোঁচা দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট করে মাঠের বাইরের উত্তাপ আরও বাড়িয়ে দিয়েছেন সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির। তবে মাশরাফীর ভাই মোরসালিন বিন মোর্ত্তজা যেন ক্রিকেটারদের পক্ষ হয়েই শিশিরকে দিলেন পাল্টা খোঁচা।

শিশির ফেসবুকে লিখেছিলেন, আমরা ২০১৯ বিশ্বকাপ নিয়ে একটু কথা বলতে পারি। আমি অবাক হচ্ছি আমরা ভারত, পাকিস্তান, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের মতো বড় দলগুলোর বিপক্ষে কেনো জিততে পারিনি যখন আমাদের গতির তারকারা এবং কথিত সেরা উদ্বোধনী জুটি ছিল! কী ভুল হয়েছিল ওই ম্যাচগুলোতে তা আমার কৌতূহলী মন জানতে চায়। আমরা যদি সেই ভুলগুলো নিয়ে আলোচনা করার জন্য তখন কিছু টকশো করতাম তাহলে আজ আমাদের এই ব্যর্থতা দেখতে হতো না।

শিশির তার ফেসবুক পোস্টে গতি তারকা বলতে কাদেরকে বুঝিয়েছেন তা স্পষ্ট না হলেও সেই বিশ্বকাপে টাইগার অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার পারফরমেন্স তার মানের সাথে সামঞ্জস্যপূর্ণ ছিল না একদমই। আবার শিশিরের খোঁচা গায়ে লেগেছে মাশরাফীর ভাই মোরসালিনের। তিনি ফেসবুকে লিখেছেন, আমি একটা বিষয় নিয়ে কথা বলার আগে আমাকে জানতে হবে যে, সেই বিষয় নিয়ে কথা বলার মতো জ্ঞান আমার আছে কি না। হাত ঠেলার অভ্যাস সবারই থাকে কিন্তু, নিজের জ্ঞানের পরিসীমা বুঝে কথা বলার অভ্যাস সবার থাকে না।

২০১৯ সালের বিশ্বকাপে বাংলাদেশের ওপেনার ছিলেন তামিম ইকবাল ও সৌম্য সরকার। একটি ম্যাচে তামিমের সাথে লিটন দাসও ওপেন করেছিলেন। আর দলের পেস আক্রমণে মাশরাফীর সাথে ছিলেন সাইফুদ্দিন, মোস্তাফিজ ও রুবেল হোসেন।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply