অবশেষে জামিন পেলেন আরিয়ান, দীপাবলির আগেই ফিরবেন ‘মান্নাত’এ

|

জামিন পেলেন আরিয়ান খান।

জামিন পেলেন শাহরুখপুত্র আরিয়ান খান। বোম্বে হাইকোর্ট তারকা-সন্তানের জামিনের আবেদন মঞ্জুর করলো বৃহস্পতিবার (২৮ অক্টোবর)। সম্ভবত দীপাবলির আগেই বাড়ি ফিরবেন শাহরুখ খান এবং গৌরী খানের বড় ছেলে। আর্থার রোড জেল থেকে তাকে ‘মান্নাত’ এ ফেরার অনুমতি দিলো আদালত।

মঙ্গলবার এবং বুধবার আরিয়ানের জামিনের শুনানি অসমাপ্ত ছিল। তৃতীয় দিনে রায় শোনাল হাই কোর্ট। শুক্র বা শনিবার ঘরের ছেলে ঘরে ফিরতে পারেন। মুনমুন ধামেচা এবং আরবাজ মার্চেন্টকেও জামিন দেওয়া হয়েছে। শুক্রবার এই তিন জনকে জামিন দেওয়ার কারণ বিস্তারিত জানাবে হাইকোর্ট।

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। তারপর ৩ তারিখ তাকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মোট দুই বার তার জামিনের আবেদন খারিজ হয়ে যায়। যুক্তি হিসেবে বলা হয়, জামিনে ছাড়া পেলে, আরিয়ান তার বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন।

অন্যদিকে, মাদক-মামলার তদন্তকারী কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে। মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সইল তার বিরুদ্ধে ঘুষের অভিযোগ তোলার পর জলঘোলা হতে থাকে। সমীরের বিরুদ্ধে তদন্তও শুরু হয়ে গেছে।

সম্প্রতি আর এক সাক্ষী কিরণ গোসাভিকে আটক করেছে পুলিশ। পুনে পুলিশের পক্ষ থেকে এই খবর নিশ্চিত করা হয়েছে। কিরণ গোসাভি সেই ব্যক্তি যিনি এনসিবি দফতরে আরিয়ানের সঙ্গে সেলফি তুলেছিল।

প্রশ্ন উঠেছে তদন্তকারী কর্মকর্তার ভূমিকা নিয়ে বিতর্ক শুরু হয়েছে বলেই আদালত আরিয়ানকে জামিন দিলো কি না।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply