৭০০ বছরের পুরোনো প্রাসাদে ক্যাটরিনা-ভিকির বিয়ে!

|

ছবি: সংগৃহীত

পাত্র পাত্রী এখনও মুখে কুলুপ এঁটে রয়েছেন। কিন্তু বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। আর সেটা নাকি সামনের ডিসেম্বরেই। এও শোনা যাচ্ছে বিয়েতে ক্যাটরিনা ও ভিকি সব্যসাচী মুখোপাধ্য়ায়ের ডিজাইন করা পোশাক পরবেন। শুধু তাই নয়, বিয়েটা কোথায় হচ্ছে তাও ঠিক হয়ে গিয়েছে।

জানা গেছে, রাজস্থানের সাওয়াই মাধোপুরের একটি রাজবাড়িতে নাকি বিয়ে হচ্ছে ভিকি ও ক্যাটরিনার। সেখানেই গাঁটছড়া বাঁধতে চলেছেন এই তারকা জুটি। বিলাসবহুল এই প্রাসাদ ১৪ শতকের প্রাচীন। খবর নিউজ এইটিনের।

খবরে বলা হয়, রিসোর্টের মধ্যে রয়েছে তিনটি বিলাসবহুল রেস্তোরাঁ। এইগুলিতে যেমন রাজস্থানের স্থানীয় খাবার পাওয়া যায়, তেমনই বিদেশের খাবারও মেলে। এছাড়া রয়েছে নানা রকমের সুরা ও ককটেলস।

এই প্রাসাদ প্রমাণ রাজবাড়ির কেন্দ্রে রয়েছে একটি বিরাট এলাকা, যাকে সেন্ট্রাল কোর্টইয়ার্ড বলা হয়। রাজবাড়ির বিশেষ আকর্ষণ এই জায়গাটি। প্যালেসে রয়েছে বিলাসবহুল স্পা কর্নার। ভারতীয় ও বিদেশি দুই রকমের ওষুধ দিয়েই এখানে স্পা করা হয়। মন্দিরের সংলগ্ন মহিলাদের প্যালেসের কাছে রয়েছে এই স্পা।

এই রাজবাড়িতে বিয়ের আসর বসলে নিঃসন্দেহে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ প্রাচীন সময়ে পৌঁছে যাবেন। ৭০০ বছরের প্রাচীন এই প্রাসাদে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারকা জুটি। ভেন্যুর সঙ্গে মানানসই রাজকীয় পোশাকেই তাদের দেখা যাবে বলে আশা করা যায়। তবে এর জন্য কতোটা খরচ হবে তাও আন্দাজ করা যায়।

প্রাসাদের বারান্দা দেখার মতো। জানালা দিয়ে প্রকৃতির সাক্ষী থাকা যায়। তবে বিয়েতে বলিউডের সবাই উপস্থিত থাকবেন নাকি ব্যক্তিগতভাবে আত্মীয় পরিজনদের নিয়ে এই বিয়ে হবে তা এখনও জানা যায়নি।

এতোদিন জল্পনা চলছিল ক্যাটরিনা ও ভিকি কি ডেস্টিনেশন ওয়েডিং করবেন? কিন্তু ভারতেই যখন এমন সুন্দর ভেন্যু রয়েছে তখন আর দূরে যাওয়ার দরকার কী!

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply