লাফিয়ে বাড়ছে করোনা, সিঙ্গাপুরে রেকর্ড শনাক্ত

|

ছবি: সংগৃহীত।

বিশ্বে প্রতিদিনই লাফিয়ে বাড়ছে করোনায় শনাক্ত ও মৃত্যুর সংখ্যা। সিঙ্গাপুরে নতুন করে করোনায় এক দিনে রেকর্ড ৫ হাজার ৩২৪ জন শনাক্ত হয়েছে। বুধবার (২৭ অক্টোবর) দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় এ তথ্য জানায়।

রয়টার্সের প্রতিবেদনে বলা হয়েছে, বুধবার দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, করোনায় নতুন করে আরও ১০ জনের মৃত্যু হয়েছে। বুধবার (২৭ অক্টোবর) রাতে দেয়া এক বিবৃতিতে সিঙ্গাপুরের স্বাস্থ্য মন্ত্রণালয় জানায়, করোনা শনাক্তের সংখ্যা অস্বাভাবিক বৃদ্ধি পেয়েছে আজ।

বিকেলে কয়েক ঘণ্টার মধ্যে টেস্টিং ল্যাবরেটরি পরীক্ষায় বেশিরভাগ করোনা রোগী শনাক্ত হয়। করোনা অস্বাভাবিক হারে বৃদ্ধি পাওয়ায় আগামী কয়েক দিন নিবিড়ভাবে পর্যবেক্ষণ করা হবে। করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ার বিষয়টি খতিয়ে দেখা হবে।

করোনার বিস্তার ঠেকাতে গত সপ্তাহে সামাজিক কিছু বিধিনিষেধ বাড়িয়েছে দেশটি। এ পর্যন্ত দেশটির ৮৪ শতাংশ মানুষ টিকা নিয়েছেন।

উল্লেখ্য, করোনায় এ পর্যন্ত সিঙ্গাপুরে মোট শনাক্ত হয়েছে ১ লাখ ৮৪ হাজার ৪১৯ জন। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৩৪৯ জনের। করোনা থেকে সেরে উঠেছে ১ লাখ ৫১ হাজার ৫৮০ জন। সক্রিয় রোগীর সংখ্যা ৩২ হাজার ৪৯০।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply