এবার আটক হলো আরিয়ানের মাদক মামলার অন্যতম সাক্ষী কিরণ গোসাভি

|

আলোচিত সেই সেলফি। ছবি: সংগৃহীত

বলিউডের অন্যতম সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের মাদক মামলায় মুক্তি দেয়ার জন্য অর্থ আদান-প্রদানের অভিযোগে অভিযুক্ত প্রাইভেট ডিটেকটিভ হিসেবে পরিচিত কিরণ গোসাভিকে আটক করা হয়েছে। খবর হিন্দুস্তান টাইমসের।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) ভারতের পুনে থেকে তাকে আটক করা হয়। সম্প্রতি আরিয়ান খান মাদক মামলায় এনসিবির অন্যতম সাক্ষী হওয়ার দরুন খবরের শিরোনামে ছিল কিরণ গোসাভি। তার বিরুদ্ধে বেশ কয়েকটি প্রতারণার অভিযোগ ওঠে। যার মধ্য অন্যতম, শারিয়ানকে মুক্তি দেয়ার জন্য ২৫ কোটি টাকা আদায়ের পরিকল্পনা করেছিলেন গোসাভি।

পুনে পুলিশ কমিশনার অমিতাভ গুপ্ত বলেছেন, আজ সকালে ২০১৮ সালের একটি প্রতারণা মামলায় পুলিশ গোসাভিকে আটক করেছে। আপাতত এর সঙ্গে শাহরুখ পুত্রের মামলার কোনো সংযোগ নেই। তবে যত দিন যাচ্ছে, ততই মাদক মামলার সঙ্গে যুক্ত প্রত্যেককে নিয়ে জলঘোলা হচ্ছে।

এর আগে আরিয়ান ধরা পড়ার পর তার সঙ্গে সেলফি তুলে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিতর্কে জড়িয়েছিলেন গোসাভি। প্রশ্ন উঠেছিল, এনসিবি কী করে তাকে আসামির সঙ্গে যোগাযোগ করতে দিলো। গত ২ অক্টোবর মুম্বাই উপকূলে প্রমোদতরীতে অভিযান চালায় এনসিবি। এই ঘটনার সাক্ষী হিসাবে সেখানে উপস্থিত রাখা হয় কিরণ গোসাভিকে। কিন্তু, তার এই উপস্থিতি নিয়েই নানা মহলে প্রশ্ন উঠতে শুরু করে। এর পরপরই পুনে পুলিশের পক্ষে পুরনো এক প্রতারণা মামলার প্রেক্ষিতে কিরণের নামে লুকআউট নোটিশ জারি করা হয়েছিলো।

এরই মধ্যে অভিযোগ ওঠে, শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানির সঙ্গে যোগাযোগ করে আরিয়ানকে মুক্তি দিতে ২৫ কোটি রুপি দাবি করার পরিকল্পনা করেছিলো গোসাভি। শেষ পর্যন্ত ১৮ কোটিতে রফা করার পরিকল্পনা ছিল তাদের। এর মধ্যে ৮ কোটি রুপিই দেয়া হত এনসিবি কর্মকর্তা সমীর ওয়াংখেড়েকে। এই অভিযোগ উঠতেই ওয়াংখেড়ের বিরুদ্ধে তদন্ত শুরু করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply