‘আমি খুনি, আমাকে গ্রেফতার করুন’ বলে পিবিআইয়ের কাছে আত্মসমর্পণ খুনির

|

নিজের কৃতকর্মে অনুতপ্ত হয়ে চট্টগ্রাম পিবিআইয়ের কার্যালয়ে এসে আত্মসমর্পণ করেছেন মো. নজরুল ইসলাম (৩০)।

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম ফটিকছড়ি উপজেলার কাঞ্চননগর ইউনিয়নের মানিকপুর গ্রামে বাবার হাতে ছেলে খুনের ঘটনায় অনুতপ্ত হয়ে মো. নজরুল ইসলাম (৩০) নামে এক আসামি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) চট্টগ্রাম জেলা কার্যালয়ে আত্মসমর্পণ করেছেন।

বুধবার (২৭ অক্টোবর) বিকেলে চট্টগ্রামের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফরিদা ইয়াসমিনের আদালতে হত্যাকাণ্ডে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন নজরুল।

তদন্তকারী কর্মকর্তা ও পিবিআই চট্টগ্রাম জেলার উপরিদর্শক (এসআই) মো. কামাল আব্বাস জানান, আসামি নজরুল নিজের অপরাধে অনুতপ্ত হয়ে স্বেচ্ছায় এসেছেন চট্টগ্রাম জেলা পিবিআই কার্যালয়ে। তিনি এসে বলেছেন, আমি পিবিআইতে আসলাম, আমি খুনি। আমাকে গ্রেফতার করেন। বাবা-ছেলের হত্যা ঘটনা দু্টি আমিই ঘটিয়েছি। আমি খুনি। আমি ঘুমাইতে, খাওয়া-দাওয়া করতে পারি না। আমি আমার পাপের জন্য অনুতপ্ত। আমি আইনের হেফাজতে যেতে চাই। আমাকে গ্রেফতার করুন।

পিবিআই সূত্রে জানা গেছে, ২০২০ সালের ২৮ সেপ্টেম্বর নিখোঁজ হন ফকির আহাম্মদ। পরদিন সকালে মানিকপুর সংলগ্ন দুইদ্যাখালে তার গলাকাটা মরদেহ পাওয়া যায়। এ ঘটনায় তার বাবা এজাহার মিয়া বাদী হয়ে ফটিকছড়ি থানায় হত্যা মামলা দায়ের করেন।

এরপর চলতি বছরের ২৪ জুন সকালে নিজের কৃষিজমিতে কাজ করতে গিয়ে আর বাড়িতে ফেরেননি এজাহার মিয়া। পরদিন বিকেল ৩ টার দিকে তার মরদেহ জমির পাশে একটি বাঁশঝাড়ের নিচে পাওয়া যায়। এ ঘটনায় তার স্ত্রী নাছিমা বেগম বাদী হয়ে ফটিকছড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply