পাবজি খেলার প্রলোভন দেখিয়ে ৬ শিশুকে বলাৎকার, স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক

|

ছয় শিশুকে বলাৎকারের অভিযোগে আটক স্বেচ্ছাসেবক লীগ নেতা নিজাম আকুঞ্জী (৩০)।

স্টাফ রিপোর্টার:

যশোরে পাবজি গেম খেলতে দেয়ার প্রলোভন দেখিয়ে ছয় শিশুকে বলাৎকারের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিজাম আকুঞ্জী (৩০) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে উপজেলার নওয়াপাড়া গ্রাম থেকে নিজামকে আটক করা হয়। নিজাম অভয়নগর উপজেলাধীন নওয়াপাড়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

এ ঘটনায় বুধবার (২৭ অক্টোবর) দলীয় পদ থেকেও নিজামকে বহিষ্কার করা হয়েছে। নওয়াপাড়া পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মেহেদী ইসলাম রাজন বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে আটক নিজামকে বুধবার (২৭ অক্টোবর) বিকাল ৪ টায় যশোর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বলাৎকারের শিকার এক শিশুর চাচা জানান, মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে তার ভাতিজা (১১) বাড়ির পাশের মসজিদ থেকে ফিরছিলো। এ সময় নিজাম আকুঞ্জী তাকে পাবজি গেম খেলতে দেয়ার কথা বলে ঘরের মধ্যে নিয়ে বলাৎকার করে। বিষয়টি কাউকে জানালে সমস্যা হবে বলে ভয়ভীতি দেখিয়ে তাকে বাড়ি পাঠিয়ে দেয়। বাড়ি ফিরে ভাতিজা বিষয়টি তার বাবা-মাকে জানায়। পরে ভাতিজার মাধ্যমে তিনি জানতে পারেন আরও পাঁচ শিশুকে একই কৌশলে বলাৎকার করেছে নিজাম। পরবর্তীতে তার ভাতিজার দেয়া তথ্যের ভিত্তিতে ওই পাঁচ শিশুর সাথে যোগাযোগ করলে তারাও নিজামের বিরুদ্ধে বলাৎকারের অভিযোগ করে।

বিষয়টি জানাজানি হলে উত্তেজিত জনতা নিজামকে আটকে রেখে ৯৯৯ নম্বরে ফোন করে। পরে অভয়নগর থানা পুলিশ নিজামকে আটক করে নিয়ে যায়।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান জানান, আটক নিজাম আকুঞ্জীর বিরুদ্ধে ছয় শিশুকে বলাৎকারের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতেই তাকে আটক করা হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন আইনে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। এছাড়া ভিকটিম ছয় শিশুকে তাদের পরিবারের সাথে যশোর সদর হাসপাতালে মেডিকেল চেকআপসহ ২২ ধারায় জবানবন্দি দেয়ার জন্য আদালতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে নওয়াপাড়া পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মেহেদী ইসলাম রাজন বলেন, দলের গঠনতন্ত্রবিরোধী কর্মকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে নিজাম আকুঞ্জীকে দলীয় পদ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে স্থায়ী বহিষ্কার করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply