গ্রেফতার হলেন পাকিস্তানের জয় উদযাপনকারী সেই ভারতীয় স্কুল শিক্ষিকা

|

ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের জয় উদযাপন করায় চাকরি থেকে বরখাস্তের পর এবার পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন ভারতীয় স্কুল শিক্ষিকা নাফিসা আতারি। রাজস্থানের উদয়পুর থানা পুলিশ ওই স্কুল শিক্ষিকাকে ইতোমধ্যে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছেন।

গত রোববার (২৩ অক্টোবর) টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে পাকিস্তানের প্রথম জয়টি এসেছে ১০ উইকেটের বিশাল ব্যবধানে। এ দুর্দান্ত জয়ে বিজয় উদযাপন করেই প্রথমে শিক্ষকতার চাকরিটি হারান নাফিসা আতারি। রাজস্থানের উদয়পুরের নিরজা মোদি বিদ্যালয়ে পড়াতেন তিনি।

উল্লেখ্য, গত রোববারের ম্যাচে ভারতকে হারানোর পর পাকিস্তান সমর্থক নাফিসা সামাজিক যোগাযোগ মাধ্যমে বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের ছবি প্রকাশ করে লিখেছিলেন, আমরাই জিতেছি। কিছুক্ষণ পরেই একজন অভিভাবক সেই পোস্টে কমেন্ট করে নাফিসা পাকিস্তানের সমর্থক কিনা জানতে চাইলে জবাবে নাফিসা বলেন, নিঃসন্দেহে আমি বাবর আজমদের সমর্থক। মুহূর্তেই ভাইরাল হয় নাফিসার সেই পোস্ট। ভারতজুড়ে নাফিসার ওই স্ট্যাটাসটি নিয়ে তৈরি হয় তর্ক-বিতর্ক। বিষয়টি স্কুল কর্তৃপক্ষের নজরে আসতেও খুব বেশি সময় লাগেনি। এরপর এক বিজ্ঞপ্তিতে নাফিসাকে বরখাস্ত করে স্কুল কর্তৃপক্ষ।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply