ছাত্রলীগ নেতা হত্যা মামলার মূল আসামিকে আ.লীগের মনোনয়ন দেয়ায় বিক্ষোভ

|

ছাত্রলীগ নেতা হেভেন হত্যা মামলার প্রধান আসামি হাবিবুর রহমান (হাবিব) কে আ. লীগের মনোনয়ন দেয়ায় বিক্ষোভ মিছিল।

হবিগঞ্জ প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নে আলোচিত ছাত্রলীগ নেতা হেভেন হত্যা মামলার প্রধান আসামি হাবিবুর রহমান (হাবিব) কে আওয়ামী লীগের মনোনয়ন দেয়ার বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগ।

আজ বুধবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় নবীগঞ্জ শহরের নতুন বাজার মোড়ে নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ব্যানারে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রাজুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক ফজলুল হক চৌধুরী সেলিম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নিহত হেভেনের দাদা প্রবীণ আওয়ামী লীগ নেতা সাজ্জাদুর রহমান চৌধুরী, চুনু মিয়া, মো. নুরুজ্জামান,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু ছালেহ জীবন, সাবেক সাধারণ সম্পাদক সাইদুর রহমান, ছাত্রলীগ নেতা আবিদ হাসান তালুকদার, মিজান খান প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, ২০১৩ সালে হাবিবুর রহমান হাবিবের নেতৃত্বে ছাত্রলীগের ত্যাগী নেতা হেভেন চৌধুরীকে নির্মমভাবে হত্যা করা হয়। তার রক্তের দাগ এখনো শুকায়নি, মা-বাবার চোখের পানি এখনো ঝরছে। অবিলম্বে হাবিবের মনোনয়ন বাতিল করে তার সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তারা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply