জন্মদিনে কচুরিপানা পেয়ে আপ্লুত মাহি

|

২৮ তম জন্মদিনে মাহিয়া মাহি পেয়েছেন বিচিত্র সব উপহার।

ঢালিউডি চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি’র জন্মদিন আজ। ২৮ তম জন্মদিনে ২৮টি ফানুশ উড়িয়ে এবারের জন্মদিন উদযাপন করেছেন মাহি। আর মাহির স্বামী রাকিব উপহার দিয়েছেন তার সবচেয়ে প্রিয় ফুল কচুরিপানা। বিয়ের পর স্বামী রাকিবের সাথে প্রথমবারের মতো আজ (২৭ অক্টোবর) জন্মদিন পালন করছেন এ তারকা।

প্রিয় ফুল কচুরিপানা পাওয়ার বিশেষ মুহুর্তে।

মাহির জন্মদিন উদযাপনের আয়োজন বেশ গোপনেই সেরেছেন রাকিব। জন্মদিনের প্রথম প্রহরে উড়িয়েছেন ২৮টি ফানুস, ফুটিয়েছেন আতশবাজিও। তবে আসল উপহার যে ছিলো একগুচ্ছ কচুরিপানা, তা মাহি ঘুনাক্ষরেও টের পাননি। নিজের প্রিয় ফুল পেয়ে তাই আপ্লুত এ ঢালিউড হার্টথ্রব। বললেন, আমাকে ভীষণ অবাক করে দিয়ে কচুরিপানা এনেছে সে, আমি খুবই সারপ্রাইজড হয়েছি।

মাহি’র ২৮তম জন্মদিনে পাওয়া অন্যান্য উপহারের মধ্যেও ছিলো বৈচিত্র্য। পেয়েছেন শীতকালীন সবজি ফুলকপি -বাঁধাকপি, জলপাই, কামরাঙ্গা, পেয়ারা, কদবেল, আপেল, পেঁপে, খেজুর, হাতে লেখা বেশ কিছু চিঠি, নেকলেস এবং লেটেস্ট একটি আইফোন। স্বামী রাকিবের দেয়া উপহার নিয়ে উচ্ছসিত মাহি বললেন, আমি নিঃসন্দেহে ভাগ্যবতী। আমার সাথে সারাক্ষণ থেকেও যেভাবে আমাকে না জানিয়ে সারপ্রাইজ দিলো তাতে আমি খুবই আনন্দিত।

জন্মদিনে পাওয়া বিচিত্র উপহারের পসরা।

উল্লেখ্য, ২০১৪ সালে জাজ মাল্টিমিডিয়ার ‘ভালোবাসার রঙ’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় মাহিয়া মাহি’র। এরপর এখন পর্যন্ত অভিনয় করেছেন ২০ এরও অধিক সিনেমায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply