মুন্সিগঞ্জে ডাকাতের হাতে প্রাণ গেল ব্যবসায়ীর

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীতে পথ রোধ করে এক ব্যবসায়ীকে হত্যা ও দুই ছেলেকে মারধর করে নগদ অর্থ ও মোবাইল লুট করার অভিযোগ উঠেছে এক ডাকাত দলের বিরুদ্ধে। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় নিহতের দুই ছেলে শুভ (২৫) ও শান্ত ( ১৬) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) রাত দেড়টার দিকে টঙ্গীবাড়ী-বালিগাও সড়কের তোলকাই এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আলী হোসেন (৫৫) স্থানীয় তোলকাই এলাকার আলেক শেখের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রাতে বালিগাঁও বাজার থেকে দোকান বন্ধ করে আলী হোসেন দুই ছেলেকে নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথে তারা তোলকাই ব্রীজের নিকট পৌঁছালে ৫-৬ জনের ডাকাত দল রাস্তায় রশি ধরে তাদের গতি রোধ করে। এ সময় ডাকাতদল তাদের মারধর করে মোবাইল ও টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

ডাকাত দলের মারধরে ঘটনাস্থলেই মারা যান আলী হোসেন। পরে স্থানীয় ও স্বজনরা তাদের উদ্ধার করে টঙ্গীবাড়ী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আলী হোসেনে মৃত ঘোষণা করে।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব জানান, বুধবার সকাল ৯টার দিকে আলী হোসেনের মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। স্বজনরা লিখিত অভিযোগ করলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ডাকাত দলের সদস্যরাই এ ঘটনা ঘটিয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply