সিরাজগঞ্জে যুবদল-পুলিশ-আ’লীগের ত্রিমুখী সংঘর্ষ, আহত ১৫

|

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে যুবদল নেতাকর্মীদের সাথে পুলিশ ও আওয়ামী লীগের ত্রিমুখী সংঘর্ষে পুলিশসহ ১৫ জন আহত হয়েছেন। এর মধ্যে একজন পুলিশ সদস্যর অবস্থা অবনতি হওয়ায় তাকে চিকিৎসার জন্য বগুড়া পাঠানো হয়েছে।

বুধবার (২৭ অক্টোবর) দুপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী ঘিরে শহরের ইবি বিএনপির কার্যালয়ের সামনে ইবি রোডের প্রধান সড়ক বন্ধ করে আলোচনা সভা করছিল যুবদল নেতা কর্মীরা। এ সময় সড়ক ছেড়ে অনুষ্ঠান করার আহবান জানানো হলে যুবদল কর্মীরা বিনা উস্কানিতে পুলিশের ওপর হামলা চালায় এবং ইটপাটকেল নিক্ষেপ করে।

এ ঘটনায় সদর থানার তদন্ত ওসি গোলাম মোস্তফা, সেকেন্ড অফিসার সাইফুল ইসলাম এবং একজন কনস্টেবল আহত হয়েছেন। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে লাঠি চার্জ করে। এরপর পার্শ্ববর্তী এলাকার আওয়ামী লীগ কর্মীরা এসে যুবদল কর্মীদের ওপর হামলা চালায়। এতে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু জানিয়েছেন, যুবদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয়ের সামনে নেতা কর্মীদের দেখে পুলিশ তাদের ওপর চড়াও হয় এবং হামলা চালায়। শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশি বাধার ঘটনায় এই ঘটনা ঘটেছে। এতে আমাদের অনেক নেতাকর্মী আহত হয়েছেন।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply